বিএনপি চাইলে অন্যদিন সমাবেশের অনুমতি পাবে : স্বরাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আশঙ্কাজনক কোনো তথ্য ছিল বলেই ২৯ মার্চ বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়নি পুলিশ। তবে অন্য সময় চাইলে নিশ্চয় তারা অনুমতি পাবে।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ জেলা আনসার একাডেমিতে নবগঠিত ৩৮ আনসার ব্যাটালিয়নের ফ্ল্যাগ রেইজিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ প্রশাসনের কাছে বিভিন্ন তথ্য উপাত্ত থাকে। সেগুলো বিশ্লেষণ করে সমাবেশের অনুমতি দেয়া হয়। ২৯ মার্চ হয়তো কোনো অসুবিধা ছিল যে কারণে পুলিশ বিএনপিকে সমাবেশের অনুমতি দেয়নি। বিএনপি অন্য দিন চাইলে অবশ্যই অনুমতি দেয়া হবে।

তিনি আরও বলেন, পুলিশ কমিশনারের দায়িত্ব হলো জনগণের জানমাল রক্ষা করা। যানজট যাতে না হয় সেগুলো দেখাশুনা করা। অনুমতি নিয়ে রাজনৈতিক কর্মসূচি করা হবে এই প্রসঙ্গ আসেই না। জাতীয় পার্টি ঢাকায় বিশাল সমাবেশ করেছে। অন্যান্য পার্টি সমাবেশ করছে।

অনুষ্ঠানে আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল পাশা হাবীব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগ্রেডিয়ার নুরুল আলম, মানিকগঞ্জের জেলা প্রশাসক মো. নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধরানা প্লাজার মালিকের মায়ের ৬ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধযত দূরেই থাকি না কেন সবসময় আপনাদের সঙ্গে আছি: প্রধানমন্ত্রী