বিএনপির সাবেক এমপি মোজাহার আলী আর নেই

পপুলার২৪নিউজ ডেস্ক:জয়পুরহাটের জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান আর নেই । দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিক রোগে ভুগছিলেন।

শুক্রবার বিকাল ৩টা ৪৫ মিনিটে তিনি জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া … রাজেউন)। তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে জেলার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে।

নিহতের পরিবার ও দলীয় সূত্রে জানা গেছে, গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বিএনপি কেন্দ্রীয় কর্মসূচি পালন উপলক্ষে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর প্রায় ১২টা পর্যন্ত দলীয় কার্যালয়ে ছিলেন মোজাহার আলী। সেখান থেকে তিনি শহরের নতুনহাট এলাকার প্রধান পাড়ার নিজ বাসভবনে ফিরে গিয়ে জুমার নামাজ আদায় করেন।

বিকাল সাড়ে ৩টার দিকে তিনি অসুস্থবোধ করলে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেয়া হয়। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিএনপি নেতা মোজাহার আলী প্রধানের আকস্মিক মৃত্যুতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, ফজলুর রহমান, অধ্যক্ষ শামছুল হকসহ জেলা যুবদল,জেলা ছাত্রদল, জেলা মহিলা দল, জেলা স্বেচ্ছাসেবক দল এবং দলের সিনিয়র নেতারা শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, শনিবার দুপুর ২টায় জোহরের নামাজ শেষে জয়পুরহাট কালেক্টরেট মাঠে তার জানাজা শেষে শহরের নতুন হাট প্রধান পাড়ায় তাকে দাফন করা হবে।

মোজাহার আলী প্রধান ১৯৯৭ সালে জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্বপালন করে আসছিলেন। গত ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জয়পুরহাট- ১ আসন থেকে আওয়ামী লীগ প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর আশ্বাসে শিক্ষকদের অনশন কর্মসূচি প্রত্যাহার
পরবর্তী নিবন্ধদামুড়হুদায় প্রাথমিক বিদ্যালয়ে কোচিং বানিজ্য