বিএনপিকে জেলে রেখে কোনো নির্বাচন হবে না : মির্জা ফখরুল

পপুলার২৪নিউজ ডেস্ক :

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম অালমগীর বলেছেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে হবে। যাতে সকল দল নির্বাচনে অংশগ্রহণ করে এবং দেশের সকল মানুষ ভোটাধিকার প্রয়োগ করার সুযোগ পায়। কারণ, বিএনপিকে আদালতের বারান্দায় কিংবা জেলে রেখে কোনো নির্বাচন হবে না। আজ দুপুরে রাজধানীর নয়াপল্টনস্থ ভাসানী ভবনে নগর বিএনপি (দক্ষিণ) উদ্যোগে সদস্য সংগ্রহ কার্যক্রম-২০১৭ উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এসময় মির্জা ফখরুল বলেন, মানুষ পরিবর্তন চায়। এই সরকার মানুষের জীবনকে দুঃসহ ও অসহনীয় করে তুলেছে। এদেরকে (বর্তমান সরকার) সরিয়ে দেশের মানুষ অতীতে যারা মানুষের আস্থা অর্জন করেছিল সেই বিএনপিকে রাষ্ট্রপরিচালনার দায়িত্বে দেখতে চায়। দেখতে চায় খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী হিসেবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় বাকশাল কায়েম করেছিল। আর জিয়াউর রহমান একদলীয় বাকশাল থেকে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিল। শুধু তাই নয়, আজকের এই আওয়ামী লীগকেও রাজনীতি করার সুযোগ দিয়েছেন জিয়াউর রহমান।

আয়োজক সংগঠনের সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, রমেশ দত্ত,  মহানগর বিএনপি (দক্ষিণ) নেতা শামসুল হুদা, তানভীর আহমেদ রবিন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

পূর্ববর্তী নিবন্ধএক ইনিংসেই ৫২টি চারের মারের রেকর্ড!
পরবর্তী নিবন্ধ‘সাংসদের ফোন নম্বর ক্লোন করে চাঁদাবাজি’