বার্সেলোনার ইউরোপা লিগের স্কোয়াডে নেই আলভেজ

পোর্টস ডেস্ক  : নতুন চুক্তিভুক্ত ফেরান তোরেস, পিয়েরে এমেরিক অবামেয়াং ও অ্যাডামা ট্রায়োরের জন্য ইউরোপা লিগের নক আউট পর্বে বার্সেলোনা স্কোয়াড থেকে ছিটকে পড়েছেন অভিজ্ঞ ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেজ। কোচ জাভি হার্নান্দেজের সিদ্ধান্তেই আলভেজকে জায়গা ছাড়তে হয়েছে।

যদিও আলভেজকে রেখেই দল সাজাতে চেয়েছিলেন হার্নান্দেজ। কিন্তু উয়েফার আইনানুযায়ী গ্রুপ পর্বের পর নক আউট পর্বের জন্য কেবলমাত্র তিনজন খেলোয়াড়কে নতুন করে দলভূক্ত করা যাবে। আর সে কারণেই বার্সার নতুন চুক্তিভুক্ত চার খেলোয়াড়ের মধ্যে আলভেজ বাদ পড়লেন।

চলসি মাসেই শেষ ৩২’র দুই লেগে নাপোলির মোকাবেলা করবে বার্সেলোনা।

ইনজুরির কারণে তরুণ স্ট্রাইকার আনসু ফাতির খেলা এখনো নিশ্চিত নয়। সে কারণেই জাভি তার ফরোয়ার্ড লাইনকে শক্তিশালী করার সিদ্ধান্ত নিয়েছেন। রাইট-ব্যাক পজিশনে আলভেজের স্থানে অন্য খেলোয়াড় থাকায় জাভির জন্য তাকে বাদ দেবার সিদ্ধান্ত নিতে সহজ হয়েছে।

২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত শিরোপায় ভরা বার্সেলোনার প্রথম মেয়াদের সময়টা দারুণ উপভোগ করেছেন আলভেজ। নভেম্বরে তিনি ফ্রি এজেন্টে মৌসুমের শেষ পর্যন্ত চুক্তিতে সাবেক ক্লাবে ফিরে আসেন। জুভেন্টাস ও পিএসজিতে কাটিয়ে ২০১৯ সালে তিনি ব্রাজিলিয়ান দল সাও পাওলোতে যোগ দিয়েছিলেন। কিন্তু বেতন নিয়ে সমঝোতা না হওয়ায় তার সাথে চুক্তি বাতিল করে সাও পাওলো।

তোরেস, ট্রায়োরে ও অবামেয়াং জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে কাতালান শিবিরে যোগ দিয়েছেন। তোরেস ৫৫ মিলিয়ন ইউরোর সাথে আরো ১০ মিলিয়ন ইউরো অতিরিক্ত মিলিয়ে ম্যানচেস্টার সিটি থেকে বার্সেলোনায় যোগ দেন।

স্প্যানিশ উইঙ্গার অ্যাডামা ট্রায়োরে ধারে প্রিমিয়ার লিগের দল উল্ফস থেকে মৌসুমের শেষ পর্যন্ত বার্সেলোনায় খেলবেন।

 

 

 

পূর্ববর্তী নিবন্ধইভ্যালি কাণ্ডে জামিন পেলেন অভিনেত্রী মিথিলা
পরবর্তী নিবন্ধঅবসরের ঘোষণা সুরঙ্গ লাকমালের