বাড্ডায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, চালক আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর উত্তর বাড্ডা ইবনে সিনা হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাতনামা (৬৫) এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক ইমনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১২ টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা যান তিনি।

নিহত বৃদ্ধাকে উদ্ধার করে নিয়ে আসা মোটরসাইকেলচালক ইমন জানান, রাত ৮টার দিকে আমি মোটরসাইকেল চালিয়ে উত্তর বাড্ডার ইবনে সিনা হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় অজ্ঞাতনামা বৃদ্ধ আমার মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। পরে আমি তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। আনার পরে ঢাকা মেডিকেলের ১০০ নম্বর ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। পরে রাত ১২ টা ১০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ওই ওয়ার্ডেই মারা যান তিনি।

তিনি আরও বলেন, আমার বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানা এলাকায়। নিহত বৃদ্ধার পরিচয় এখনো পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, উত্তর বাড্ডা থেকে মোটরসাইকেলের ধাক্কায় আহত এক বৃদ্ধকে ওই মোটরসাইকেল চালক ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। এরপর তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যান তিনি।

তিনি আরও বলেন, ঘাতক মোটরসাইকেল চালক ইমনকে পুলিশ ক্যাম্পে আটক করা হয়েছে। ওই মোটরসাইকেলের নম্বর ঢাকা মেট্রো ল-১৮-৯৮৮১। নিহত ওই বৃদ্ধের পরিচয় এখনো পাওয়া যায়নি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি বাড্ডা থানায় জানানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধইউরোপা লিগেও টিকতে পারলো না বার্সেলোনা
পরবর্তী নিবন্ধরাশিয়ার জ্বালানি না নিলে ইউরোপ নিজেই ভুগবে: পুতিন