বাংলাদেশের আতিথেয়তার তারিফ করলেন ক্রিস গেইল

স্পোর্টস ডেস্ক : এর আগে বহুবার বাংলাদেশে এসেছেন। বিপিএলও খেলতে এসেছেন বেশ কয়েকবার। বাংলাদেশের মানুষ তাকে কতটা ভালোবাসে, ভালো করেই জানা আছে ক্রিস গেইলের।

আরও একবার বিপিএল মাতাতে ঢাকায় ইউনিভার্স বস, আরও একবার বাংলাদেশের উষ্ণ আতিথেয়তায় মুগ্ধ তিনি। এমন ভালোবাসা দেওয়ায় সবাইকে ধন্যবাদ জানালেন ক্যারিবীয় ব্যাটিং দানব।

তাকে ছাড়াই বিপিএলে প্রথম ম্যাচ জিতেছে ফরচুন বরিশাল। গেইল সবার আগে জানালেন অভিনন্দন। দলে যোগ দেওয়ার আগে নিজের পরিচয় দিয়ে শুরু করে গেইল বলেন, ‘ফরচুন বরিশাল, আমি ক্রিস গেইল, ইউনিভার্স বস। আমাকে নেওয়ার জন্য ধন্যবাদ। আমি সবার সঙ্গে দেখা করতে মুখিয়ে রয়েছি। প্রথম ম্যাচ জয়ের জন্য অভিনন্দন। আগামী ম্যাচের জন্য শুভকামনা। আমি যোগ দিতে যাচ্ছি বন্ধুরা।’

এ দেশের আতিথেয়তায় মুগ্ধতাও ঝরে পড়লো ক্যারিবীয় কিংবদন্তির কণ্ঠে। গেইল বলেন, ‘উষ্ণ আতিথেয়তা, আমি এতে মুগ্ধ। তারিফ করছি। ভালোবাসার জন্য ধন্যবাদ। আমি নিশ্চিত, আমার ভালোবাসাও আপনারা গ্রহণ করবেন। ধন্যবাদ।’

আগামীকাল দুপুর সাড়ে ১২টায় বরিশাল খেলতে নামবে তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহদের নিয়ে গড়া দল মিনিস্টার গ্রুপ ঢাকার বিপক্ষে। গেইলকে এই ম্যাচের একাদশে দেখা যেতে পারে।

পূর্ববর্তী নিবন্ধনির্বাচন কমিশনারদের বিচার চাইলেন বিএনপির হারুন
পরবর্তী নিবন্ধস্কটল্যান্ডকে ৭৭ রানে গুটিয়ে বড় জয় বাংলাদেশের