বলিউডের সবচেয়ে ব্যয়বহুল কমেডি ‘হাউজফুল ৪’ আসছে

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বলিউডের বক্স অফিসে সবচেয়ে বড় বাজেটের কমেডি সিনেমা হতে যাচ্ছে ‘হাউজফুল ৪’। বহু তারকাখচিত এই সিনেমার ব্যয় ছাড়িয়ে গেছে আর সব কমেডি সিনেমার বাজেট।
সাধারণত, ভিজুয়াল ইফেক্টসের ব্যবহার কম থাকায় অ্যাকশন সিনেমাগুলোর মতো কমেডি সিনেমার বাজেট খুব বেশি হয় না। তবে বেশ কিছু কারণে খরচ বেড়েছে ‘হাউজফুল’ ফ্র্যাঞ্চাইজির এই কিস্তিতে।
এর আগে ‘গোলমাল এগেইন’ ও ‘টোটাল ধামাল’ সিনেমা দারুণ ব্যবসা করেছে। তাই প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ‘হাউজফুল’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তিতে পকেট উগড়ে টাকা বিনিয়োগ করেছেন।
একঝাঁক বলিউড তারকা এই সিনেমাকে জমজমাট করবেন। এদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, ববি দেওল, কৃতি স্যানন ও কৃতি খারবান্দা, পূজা হেগড়ে, রানা দগ্গুবতি, আমান্দা রোসারিও, বোমান ইরানি ও নওয়াজুদ্দিন সিদ্দিকি।
ইতোমধ্যে সিনেমাটির পরিচালক পরিবর্তন করা হয়েছে। ‘মিটু’ বিতর্কের কারণে সাজিদ খানকে সরিয়ে ফরহাদ সামজিকে পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে। তবে উভয়কেই প্রাপ্য টাকা বুঝিয়ে দেওয়া হয়েছে। নানা পাটেকরকেও একই কারণে তার টাকা বুঝিয়ে দিয়ে সিনেমা থেকে বিদায় জানানো হয়েছে। ফলে বেশ কিছু অতিরিক্ত খরচ হয়ে গেছে।
‘হাউজফুল ৪’ সিনেমায় দু’জন সিনেমাটোগ্রাফার কাজ করছেন। এদের একজন ষোড়শ শতকের দৃশ্যায়ন করছেন, অপরজন একবিংশ শতকের। সঙ্গীত পরিচালনা করছেন মোট সাতজন। আর শুটিংও করা হচ্ছে অনেকগুলো স্থানে। সব মিলিয়ে খরচ বেড়েছে সিনেমার।
সর্বাধিক বাজেটের কমেডি সিনেমা ‘হাউজফুল ৪’ চলতি বছরের অক্টোবরে মুক্তি পেতে পারে বলে আশা করা হচ্ছে।

 

পূর্ববর্তী নিবন্ধনীলফামারীর ৯ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন প্রস্তুত
পরবর্তী নিবন্ধডেঙ্গুর ওষুধ ইস্যুতে স্থানীয় সরকারের সচিবকে তলব