বরিশালে গৃহবধূ গণধর্ষণ মামলায় ৪ জনের বিরুদ্ধে চার্জশিট

পপুলার২৪নিউজ ডেস্ক :

বরিশালে গৃহবধূ গণধর্ষণ মামলায় ৪ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান গত সোমবার আদালতে উপস্থাপনের জন্য সরকারি রেজিস্ট্রারের (জিআরও) কাছে অভিযোগপত্রটি জমা দেন।

অভিযোগপত্রে অভিযুক্তরা হলো নগরীর রূপাতলী এলাকার ধান গবেষণা সড়কের বাসিন্দা মানিক গাজীর ছেলে রাসেল গাজী, একই সড়কের খলিল জমাদ্দারের ছেলে রাজিব জমাদ্দার, গ্যাস টারবাইন এলাকার বাসিন্দা আইউব আলী খানের ছেলে রোকন খান এবং একই সড়েকের বাসিন্দা আলী হায়দারের ছেলে মো. জাহিদ হাওলাদার।

গত বছর ১০ নভেম্বর রাতে নগরীর ত্রিশ গোডাউন এলাকায় ওই গৃহবধূ রাতভর গণধর্ষণের শিকার হন। ওই ঘটনায় ১১ নভেম্বর ধর্ষিতা গৃহবধূ ১৪ জনকে আসামী করে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

অভিযোগপত্র থেকে জানা যায়, ২০১৬ সালের ১০ নভেম্বর বিকেলে গৃহবধূ ধান গবেষণা সড়কের বাসা থেকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। পথিমধ্যে অভিযুক্ত রাসেল গাজী, রাজিব জমাদ্দার, রোকন খান ও জাহিদ হাওলাদার তাকে অপহরণ করে। পরে তারা গৃহবধূর মুখ বেঁধে ত্রিশগোডাউন এলাকার সেতুর ঢালে নিয়ে যায়। সেখানে তাকে রাতভর ৪ জন পালাক্রমে ধর্ষণ করে ভোর রাতে সেতুর ঢালে ফেলে রেখে পালিয়ে যায়। অজ্ঞাতনামা আরেক ধর্ষক গৃহবধূকে পাশের এক বাড়ির সামনে ফেলে রাখে। ফজরের নামাজের পর স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূ বাদি হয়ে ৪ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৮-১০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

বরিশাল কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান জানান, গণধর্ষণ মামলায় ৪ জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র আদালতে উপস্থাপনের জন্য জিআরও প্রদীপ মিত্রের কাছে জমা দিয়েছেন। মামলায় অভিযুক্ত চার আসামী কারাগারে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে নদী ভাঙনে ৫০টি ঘর-বাড়ি নদীগর্ভে
পরবর্তী নিবন্ধসেরাদের তালিকায় পাকিস্তান, নেই ভারত!