বক্সিং শিখছেন সায়ন্তিকা

 পপুলার২৪নিউজ ডেস্ক:

সুস্মিতা সেন, বিপাশা বসু বা শিল্পা শেট্টির মতো বলিউড তারকারা নিজেদের স্বাস্থ্য নিয়ে বেশ সচেতন। শরীরকে সুস্থ রাখতে যোগাসন বা শারীরীক কসরত করেন। টলিউডের নায়িকারা শরীর নিয়ে সচেতন হলেও সে সম্পর্কে প্রকাশ্যে কিছু বলেন না। তবে ব্যতিক্রম সায়ন্তিকা ব্যানার্জি। তাঁর ফিট থাকার মন্ত্র ভক্তদের সঙ্গে শেয়ার করলেন। জিম করে যেমন শরীরকে ফিট রাখা যায় তেমনি আত্মরক্ষাটাও যে জরুরি সেকথাও মনে করিয়ে দিলেন এই অভিনেত্রী।

এখন কিক বক্সিংয়ের ট্রেনিং নিচ্ছেন সায়ন্তিকা। ফেসবুকে ট্রেনিংয়ের একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে বক্সিং শিখতে দেখা গেছে তাঁকে। পেশাদার বক্সারের মতো হাতে গ্লাভস গলিয়ে করছেন প্রাক্টিস। ট্রেনারের কথা মন দিয়ে শুনছেন।

তাঁর নির্দেশ পালন করছেন। ফিট থাকার সঙ্গে সঙ্গে আত্মরক্ষার কৌশল জানাও দরকার, মনে করেন সায়ন্তিকা২০০৯ সালে স্বপন সাহা পরিচালিত ঘর সংসার ছবিতে অভিষেক করেন সায়ন্তিকা। কেলোর কীর্তি, পাওয়ার, আমি যে কে তোমার, বিন্দাসের মতো ছবিতে কাজ অভিনয় করেছেন। পরের বছর উমা ও চ্যালেঞ্জ থ্রিতে কাজ করার কথা তাঁর। তবে এখন ব্যস্ত ছোটো পরদার এক রিয়ালিটি শোয়ের শুটিংয়ে। সেখানে বিচারকের আসনে দেখা যাবে সায়ন্তিকাকে।

পূর্ববর্তী নিবন্ধশাকিব-শুভশ্রীর শুটিংয়ে বাধা দেয়া যাবে না
পরবর্তী নিবন্ধআইপিএল উপস্থাপকের ‘হট’ ছবি পোস্ট