ফটিকছড়ির ভূজপুরে গরুসহ ২ চোরকে আটক

আলমগীর নিশান:
ফটিকছড়ির ভূজপুর থানাধীন হারুয়ালছড়ি ইউনিয়নের হাজী নজির আহমদের বাড়ী থেকে গরু চোরি করে ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় ৩টি গরুসহ ২ গরু চোরকে আটক করে ভূজপুর থানায় সোপর্দ করেছে এলাকাবাসী। সাথে গরু চোরির কাজে ব্যবহৃত মিনি ট্রাক চট্টমেট্টো:১১-১৮২১ গাড়ীটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
এই ঘটনায় হারুয়ালছড়ি নজির আহমদ বাড়ীর মৃত কালা মিয়ার পুত্র গরুর মালিক ফোরক আহমদ বাদী হয়ে খাগড়াছড়ির পানছড়ি থানা উল্টাছড়ির মৃত আব্দুল বারেকের পুত্র কাজল মিয়া (৪৫), মানিকছড়ি আদম আলী বাড়ীর ভাঙ্গামোড়া আজম আলীর পুত্র মোঃ হেলালসহ (২৪) আরো ৫জনকে অজ্ঞাতনামা আসামী করে ভূজপুর থানায় (মামলা নং-১১) একটি মামলা দায়ের করেন।
গত ১৮ নভেম্বর রাত ১০টা হতে ১৯শে নভেম্বর রাত আনুমানিক ৪টার মধ্যে হারুয়ালছড়ির পূর্ব ফটিকছড়ি এলাকার হাজী নজির আহমদের বাড়ীতে এই চোরির ঘটনা ঘটে।
জানা যায়, চোরচক্র গরুর মালিক ফোরক আহমদের পরিবার ঘুমিয়ে থাকার এক পর্যায়ে বসত ভিটার পুর্ব পার্শ্বে বাশের ভেড়ার গোয়াল ঘর হতে গরু ৩টি নিয়ে যায়। পরে ঘরের মালিক প্রকৃতির ডাকে উঠলে গোয়াল ঘরে গরু না দেখতে পেয়ে চারিদিকে খুজাখুজি শুরুর এক পর্যায়ে বিবিরহাট ফায়ার সার্ভিস অফিস সম্মুখে খাগড়াছড়ি চট্টগ্রাম সড়কে মিনি ট্রাকের উপর গরু ৩টি দেখতে পেয়ে সন্দেহভাজন ২জনকে আটক করে। এ সময় তাদের সাথে থাকা আরো ৫জন চোর পালিয়ে যায়।
এ ব্যাপারে ভূজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ বলেন, গরুসহ আটক ২ চোরকে আইনী প্রক্রিয়া শেষে কোর্টে প্রেরন করা হয়েছে।
পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা ইস্যুর রাজনৈতিক সমাধান চান মুন
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে নিচিন্তা – কাঞ্চনা সড়কের ব্রীক সলিং কাজের উদ্বোধন