ফটিকছড়ির দাঁতমারায় শিশুকন্যার শ্লীলতাহানির চেষ্টা

আলমগীর নিশান ;
চট্টগ্রামের ফটিকছড়িতে ৭ বছর বয়সী এক শিশু কন্যাকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে পুলিশ রিমন ড্রাইভার (২৫) নামে এক যুবককে আটক করেছে। সকালে উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেয়াকোঁ সরকার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। রিমন স্থানীয় মনা ড্রাইভারের ছেলে এবং ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হানিফের সমন্ধি।
গত শুক্রবার বিকালে পশ্চিম সিকদারখীল এলাকায় ঘটনাটি ঘটলেও ছাত্রলীগ নেতা হানিফ ও স্থানীয় ওয়ার্ড মেম্বার নবীর সর্দার সালিশের নামে ঘটনা ধামা চাপা দেয়ার চেষ্টা করে।
ভিকটিমের মা রজ্জব বিবি জানান, শুক্রবার বিকালে রিমন আমাদের ঘরে ঢুকে আমার শিশু কন্যাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে রিমন পালিয়ে যায়। এরপর থেকে মামলা না করতে ছাত্রলীগ নেতা হানিফ ও নবী সর্দার আমাদেরকে নানা হুমকি ধমকি প্রদান করে এবং সালিশের নামে সময়ক্ষেপন করে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগ নেতা হানিফ সরকার বলেন, রাজনৈনিক দন্ধের কারনে আমাকে এই ঘটনার সাথে জড়ানো হয়েছে। হুমকি-দমকীতো দুরের কথা, সালিশি বৈঠকে ও আমি উপস্থিত ছিলাম না। ধামা-চাপা দেয়ার প্রশ্নই আসেনা।
দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ওসি মো. সরোয়ার্দি সরোয়ার বলেন, ঘটনা অবগত হওয়ার পর তিনি সকালে অভিযুক্ত যুবককে আটক করেছেন। ভিকটিমের পরিবার অভিযোগ করলে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহন করা করা হবে।
পূর্ববর্তী নিবন্ধবোনের উস্কানি সমর্থন করায় কঙ্গনার বিরুদ্ধে মামলা
পরবর্তী নিবন্ধফটিকছড়ি উপজেলাকে লকডাউন, সংবাদকর্মীরা লকডাউনের আওতামুক্ত