প্রেম করছেন ভূমি পেডনেকার, চুমুর ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। প্রেম-বিয়ে নয়, কাজের জন্য বেশি আলোচনায় থাকেন তিনি। কিন্তু এবার জানা গেলো, গোপনে প্রেম করছেন ভূমি। এখানেই শেষ নয়, প্রেমিকের সঙ্গে চুমুর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, পার্টি থেকে বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছেন ভূমি, সঙ্গে রয়েছেন নিরাপত্তারক্ষী। গাড়িতে বসার পর তার প্রেমিক ভূমির ঠোঁটে ভালোবাসার চুম্বন এঁকে দেন। নিরাপত্তারক্ষী এ মুহূর্ত ক্যামেরাবন্দি করতে নিষেধ করেন পাপারাজ্জিদের। কিন্তু তার মাঝে যা হওয়ার তা হয়ে গেছে!

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গত ১২ ফেব্রুয়ারি মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় সিদ্ধার্থ-কিয়ারার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এতে উপস্থিত হয়েছিলেন ভূমি পেডনেকার। এ অনুষ্ঠান থেকে বের হওয়ার পর প্রেমিককে চুমু খান ভূমি। আর সেই মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। ভূমির প্রেমিকের নাম যশ কাটারিয়া। তিনি পেশায় একজন বিল্ডার। তবে এ সম্পর্কের বিষয়ে এখনো মুখ খুলেননি ভূমি।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছেন, কিয়ারা-সিদ্ধার্থের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে একসঙ্গে বেশি সময় কাটিয়েছেন ভূমি-যশ। এ সম্পর্কের বিষয়ে তারা খুবই সিরিয়াস।

ভূমি পেডনেকার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গোবিন্দা নাম মেরা’। গত ১৬ ডিসেম্বর ডিজনি হটস্টারে মুক্তি পায় এটি। এ সিনেমায় তার সহশিল্পী ভিকি কৌশল ও কিয়ারা আদভানি।

 

পূর্ববর্তী নিবন্ধশুটিংয়ে আহত শাকিব খান
পরবর্তী নিবন্ধপুত্রকে কোলে নিয়ে ফের বিয়ের পিঁড়িতে নাতাশা-হার্দিক পান্ডিয়া