প্রেমিকের সঙ্গে মেহজাবিনের ভিডিও ভাইরাল

এই সময়ের ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সমান তালে নাটক টেলিফিল্মে অভিনয় করে চলেছেন তিনি। শুধু অভিনয় দিয়েই নয়, ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়ে আলোচনায় থাকেন এই তারকা। সম্প্রতি একটি ভিডিওকে ঘিরে আলোচনায় এই অভিনেত্রী।

ভিডিওটিতে দেখা যাচ্ছে রাজধানীর বসুন্ধরা সিটিতে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে হাঁটছেন মেহজাবিন। এর আগেও এই নির্মাতার সঙ্গে বিভিন্ন রেস্টুরেন্টে ঘুরতে দেখা গেছে তাকে। তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে অনেক দিন থেকেই। তবে এই বিষয়ে মুখ খোলেননি তারা।

এই বিষয়ে রাজীব-মেহজাবিন সব সময় একে অপরের ভালো বন্ধু বলেই দাবি করে আসছেন। কিন্তু এবার তাদের ভিডিওতে একসঙ্গে দেখে নানা মন্তব্য করছেন নেটিজনরা।

বছর খানেক আগে একটি ছবি প্রকাশ হলে মেহজাবিন বিয়ে করেছেন বলে গুঞ্জন ওঠে। কিন্তু সে খবরকে নাকচ করে দেন মেহজাবিন। গণমাধ্যমকে বলেন, মোনাজাত ধরার যে ছবিটি ভাইরাল হয়েছে সেটি তার বড় ভাইয়ের মেয়ে মেহভীনের জন্মদিনের। ভাতিজার প্রথম জন্মদিনে বাসায় মিলাদের আয়োজন করা হয়েছিল বলে জানান মেহজাবিন। সেই মিলাদে ঘনিষ্টজনদের দাওয়াত করা হয়েছিল।

এবার নতুন করে এই ভিডিও নিয়ে আলোচনায় তারা। বিষয়টি নিয়ে মুঠো ফোনে তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়। ফোনে কল ঢুকলেও সাড়া দেননি তারা।

 

পূর্ববর্তী নিবন্ধকিশোরীকে নয়দিন আটকে রেখে ৮ বন্ধুর ধর্ষণ  
পরবর্তী নিবন্ধনাগরিকরা ভোট দিতে পারুক না পারুক সেটা বিষয় নয় : সিইসি