প্রেমিকা রুক্মিণীকে কত দিনে পটিয়েছিলেন দেব

পপুলার২৪নিউজ ডেস্ক:

প্রেমিকা রুক্মিণীকে রাজি করাতে চার মাস সময় লেগেছে টালিউড তারকা দেবের। তবে প্রেম বা বিয়ের জন্য নয়, তার সঙ্গে চলচ্চিত্রে অভিনয়ের জন্য।

সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। গত ২৩ জুন মুক্তি পাওয়া কলকাতার চ্যাম্প ছবিতে দেবের বিপরীতে চলচ্চিত্রে অভিষেক হয় রুক্মিণীর। এই ছবিতে অভিনয়ের জন্য মডেলিংয়ে ব্যস্ত প্রেমিকাকে রাজি করাতে বেশ বেগ পোহাতে হয়েছে দেবের। 

দেব জানান, রুক্মিণী ভালো অভিনেত্রী। কিন্তু, অভিনয়টা তার শখের বশে করা, মডেলিং নিয়ে এতই ব্যস্ত থাকেন যে অভিনয় নিয়ে বেশি ভাবতে চান না। প্রচুর চলচ্চিত্রের প্রস্তাব আসলেও প্রায় সবাইকেই ফিরিয়ে দেন দেবের প্রেমিকা। তবে, দেবও নাছোড়বান্দা, চার মাস অনেক বুঝিয়ে শেষমেশ রাজি করিয়েছিলেন পর্দায় তার সঙ্গে জুটি বেঁধে কাজ করতে। ফলাফলও দেবের পক্ষেই; এক ছবিতেই বাস্তবের মতই রুপালি পর্দায়ও হিট জুটি দেব-রুক্মিণী।

দেব-রুক্মিণীর বিয়ে নিয়ে অনেক কৌতূহল ভক্তদের।

কিন্তু এই ব্যাপারে প্রশ্ন করলেই হেসে রহস্যের পরিধি প্রতিবারই আরও বাড়িয়ে দেন দেব। এখনও মিষ্টি হাসি দিয়ে জানান বিয়ের জন্য আরও সময় পড়ে আছে। প্রসঙ্গত, চ্যাম্প এর পর গত ২২ সেপ্টেম্বর মুক্তি প্রাপ্ত দেবের ককপিট ছবিতেও অভিনয় করেছেন রুক্মিণী।

পূর্ববর্তী নিবন্ধসাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  ১ ফেব্রুয়ারি
পরবর্তী নিবন্ধদেবের নায়িকার নগ্ন ফটোশুট, সোশ্যাল মিডিয়া তোলপাড়