প্রিয়াঙ্কার বাউন্সারে বোল্ড বিরাট!

পপুলার২৪নিউজ ডেস্ক:

বিরাট কোহলি আজ পর্যন্ত অনেক বাউন্সার সামলেছেন। কিন্তু এবার বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার কাছে বোল্ড হয়ে গেলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়তার নিরিখে এই বলিউড ও হলিউড তারকা পেছনে ফেলে দিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে।

সাফল্য যেন প্রিয়াঙ্কা চোপড়ার ছায়াসঙ্গী। সম্প্রতি এই দুনিয়ার সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় শীর্ষে আছেন তিনি। এবার আরও একটা নতুন পালক যুক্ত হলো প্রিয়াঙ্কার সাফল্যের মুকুটে। ইনস্টাগ্রামে ভারতীয় নারী হিসেবে সবচেয়ে বেশি ফলোয়ার এখন তাঁর। তবে প্রিয়াঙ্কার ফলোয়ারের সংখ্যা শুধু ভারতীয় নারী তারকাদের নয়, ক্রিকেটের বড় বড় তারকাকে পেছনে ফেলে দিয়েছে। এমনকি বিরাট কোহলির মতো ক্রিকেট ব্যক্তিত্ব হার মেনেছেন ‘কোয়েন্টিকা’ অভিনেত্রীর কাছে।

এই রেসে দীপিকা পাড়ুকোনের মতো জনপ্রিয় তারকাকেও পেছনে ফেলে দিয়েছেন প্রিয়াঙ্কা। ইনস্টাগ্রামে সাবেক বিশ্বসুন্দরীর ফলোয়ারের সংখ্যা আড়াই কোটি। প্রিয়াঙ্কার পরই আছেন বলিউডের ‘পদ্মাবতী’ দীপিকা পাড়ুকোন। তাঁর ফলোয়ার ২ কোটি ৪৯ লাখ। তবে এই দৌড়ে বিরাট এবং আলিয়া ভাট একই জায়গায় দাঁড়িয়ে। তাঁদের দুজনের ফলোয়ারের সংখ্যা ২ কোটি ২৭ লাখ। শ্রদ্ধা কাপুর ঠিক তাঁদের পেছনে আছেন। এই বলিউড অভিনেত্রীর ফলোয়ার ২ কোটি ১৭ লাখ।

তবে প্রিয়াঙ্কার জনপ্রিয়তা শুধু ইনস্টাগ্রামে আটকে নেই, ফেসবুক এবং টুইটারেও অসম্ভব জনপ্রিয় তিনি। ফেসবুকে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩ কোটি ৭০ লাখ। বলিউডের এই ‘দেশি গার্ল’কে এখন সামাজিক যোগাযোগমাধ্যমের কুইন বলা হচ্ছে।

প্রেমিক নিক জোনাসের হাত ধরে নানা দেশে উড়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। তাঁদের বিয়ে নিয়ে শোনা যাচ্ছে নানা গুঞ্জন। প্রায় দুই বছর পর আবার ‘দেশি গার্ল’ দেশি ছবিতে ফিরছেন। সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করার কথা আছে তাঁর।

পূর্ববর্তী নিবন্ধ১৯ জুলাই এইচএসসির ফল প্রকাশ
পরবর্তী নিবন্ধব্রাজিল-বেলজিয়াম ম্যাচ নিয়ে কী বলছে জ্যোতিষী উট?