প্রাক্তন প্রেমিকের নামে নায়িকার মামলা

বিনোদন ডেস্ক : প্রাক্তন প্রেমিকের নামে মামলা দায়ের করলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী অমলা পল। প্রতারণা ও হুমকি দেওয়ার অভিযোগে ভিলুপুরাম থানায় ভবনিন্দুর সিং দত্তের নামে মামলা দায়ের করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ইতোমধ্যেই তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

অমলা-ভবনিন্দুর মাঝে বন্ধুত্ব তৈরি হয় ২০১৮ সালে। সময়ের সঙ্গে সঙ্গে বাড়তে থাকে তাদের ঘনিষ্ঠতা। বিয়ে করবেন বলেও একাধিকবার বলেছেন এই জুটি।

ভবনিন্দু ও অমলা পল যৌথভাবে প্রযোজনা সংস্থা চালু করেন। এতে অনেক অর্থ বিনিয়োগ করেন অমলা। অভিনেত্রীর বাসার পাশেই প্রযোজনা সংস্থার অফিস নেন; সেখানে দুজনেই দেখাশোনা করতেন। পরে ভিলুপুরাম জেলার অন্য একটি শহরে অফিস স্থানান্তর করা হয়। আর সেখান থেকেই টানাপড়েন তৈরি হয়।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমের খবর, কাগজপত্র নকল করে এ প্রতিষ্ঠানের পরিচালকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অমলাকে। তা ছাড়াও তাদের ঘনিষ্ঠ ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় ভবনিন্দুর। পরে ১৬ ধারার অধীনে মামলা করেন অমলা।

অমলা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আধো আন্ধা পারভাই পোলা’। তামিল ভাষার এ সিনেমা গত ২৬ আগস্ট মুক্তি পেয়েছে। বতর্মানে মালায়ালাম ভাষার তিনটি সিনেমা ‘টিচার’, ‘ক্রিস্টোফার’, ‘আদুজিভিথাম’ নিয়ে ব্যস্ত রয়েছেন অমলা।

 

পূর্ববর্তী নিবন্ধজয়ার ‘বিউটি সার্কাস’র মুক্তি পাচ্ছে ২৩ সেপ্টেম্বর
পরবর্তী নিবন্ধস্পিনারদের নো বল করা ক্রাইম: সাকিব