প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ২

জেলা প্রতিনিধি

ময়মনসিংহের তারাকান্দায় প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহতরা হলেন, উপজেলার পঙ্গুয়াই এলাকার মোটরসাইকেল চালক সিরাজুল ইসলাম (৪০), অপরজন ধোবাউড়া উপজেলার মোশাররফ (২১)। সিরাজুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রোববার (১০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে তারাকান্দা-ধোবাউড়া সড়কের ডেওয়াতলা নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, উপজেলার পঙ্গুয়াই এলাকার সিরাজুল ইসলাম ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। রোববার রাতে দুইজন যাত্রী নিয়ে ধোবাউড়ার দিকে যাচ্ছিলেন সিরাজুল ইসলাম। পথে তারাকান্দা-ধোবাউড়া সড়কের ডেওয়াতলা নয়াপাড়া এলাকায় যেতে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিরাজুল ও মোশাররফ মারা যান। এই ঘটনায় আহত হন মোটরসাইকেলের আরও এক যাত্রী।

ওসি ওয়াজেদ আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সিরাজুল ও মোশাররফের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধচাঁদপুর, নোয়াখালী ও ফরিদপুরের বিভিন্ন গ্রামে রোজা শুরু আজ
পরবর্তী নিবন্ধগাজায় আরও ৮৫ নিহত, প্রাণহানি ছাড়াল ৩১ হাজার