প্রবাসীর ঘুমন্ত স্ত্রী-ছেলেকে পিটিয়ে হত্যা, টুপি দেখে খুনি শনাক্ত

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় দুবাই প্রবাসীর ঘুমন্ত স্ত্রী ও শিশুসন্তানকে পিটিয়ে হত্যার ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ইতোমধ্যে এ ঘটনায় টুপি দেখে খুনি শনাক্ত করেছে পুলিশ।

বুধবার (৫ জুলাই) দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (৪ জুলাই) রাত আড়াইটায় উপজেলা সদরের পাঁচড়া বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, দুবাই প্রবাসী আনোয়ার হোসেনের স্ত্রী নিপা আক্তার (২৭) ও তার ছেলে আলী আহসান মুজাহিদ (৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টায় নিপা তার ছেলে মুজাহিদকে নিয়ে বাড়ির পাশেই মামাশ্বশুর আজিজুল ইসলামের বাড়িতে দাওয়াত খেতে যান। ধারণা করা হচ্ছে, এ সুযোগে ঘাতক ঘরে ঢুকে টয়লেটে লুকিয়েছিল। একই দিন রাতে বাড়ি ফিরে নিপা তার ছেলে ঘুমিয়ে পড়ে। পরে আনুমানিক রাত আড়াইটার দিকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তাদের গুরুতর আহত করে। এ সময় মা-ছেলের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নিপাকে মৃত ঘোষণা করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় ছেলে মুজাহিদকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিপার বাবা জালাল আহমেদের অভিযোগ করে জানান, আনোয়ার হোসেনের সঙ্গে তার ভাই মীর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। পূর্ব বিরোধের জেরে মীর হোসেনের ছেলে আবদুল্লাহ আল শাহেদ এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জন চাকমা জানান, বুধবার সকালে মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইতোমধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে এ ঘটনায় অপরাধী শাহেদ পালিয়ে গেলেও আটক করতে সক্ষম হয়েছি। নিহতদের বাড়ির একটি কক্ষ থেকে একটি কালো টুপি উদ্ধার করা হয়। ওই টুপির সূত্র ধরেই অপরাধীকে শনাক্ত করা হয়।

তিনি আরও জানান, অপরাধী নিজে স্বীকার করেছে, সে কোথায় কীভাবে এ ঘটনা ঘটিয়েছে। সে একটি বড় কাঠের টুকরো দিয়ে ঘুমন্ত অবস্থায় তাদের মাথা ও মুখের ওপর আঘাত করে। এতে ঘটনাস্থলে মারা যায় নিপা ও পরে তার ছেলে। এই বিষয়ে বিস্তারিত ব্রিফিংয়ে বলা হবে।

 

পূর্ববর্তী নিবন্ধবিএইচবিএফসির শ্রেণীকৃত ঋণ ৩ দশমিক ৮০ শতাংশ
পরবর্তী নিবন্ধরূপালী ব্যাংকে শুদ্ধাচার বাস্তবায়ন সংক্রান্ত নৈতিকতা কমিটির সভা