প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা শেষে করোনার ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত

নিজস্ব প্রতিবেদক:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনাভাইরাসের ভ্যাকসিন পাওয়ার বিষয়ে বাংলাদেশ যাতে অগ্রাধিকার পায় সেজন্য বিভিন্ন দেশের সঙ্গে আলোচনা চলছে। আগামী সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এ বিষয়ে আলোচনা হবে। সোমবারই চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে- কীভাবে বাংলাদেশের মানুষের জন্য করোনাভাইরাসের ভ্যাকসিন কিনে আনা যায়।

শনিবার (১৫ আগস্ট) দুপুরে মানিকগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বঙ্গবন্ধুর কর্ম ও জীবনীর ওপর আলোচনা করতে গিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, বঙ্গবন্ধুর দর্শন ও আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। অসাম্প্রদায়িক চেতনায় জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে। এ কাজে সবাইকে সহযোগিতা করতে হবে।

শহরের গড়পাড়ায় শুভ্র সেন্টারে আয়োজিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, জেলা প্রশাসক এসএম ফেরদৌস ও পুলিশ সুপার রিফাত রহমান শামীম প্রমুখ।

এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, শ্রমবিষয়ক সম্পাদক লিয়াকত আলী ভান্ডারী, পৌর যুবলীগের সভাপতি মোনায়েম খান ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ।

পূর্ববর্তী নিবন্ধজাতীয় শোক দিবসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধশেখ হাসিনাকে এতিম করা বুলেট খালেদা জিয়াকে বিধবা করেছে: কাদের