পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ আসামি নিহত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

কক্সবাজার উপজেলার হোয়াইক্যং ইউপির সাতঘরিয়া পাড়ার পাহাড়ের কাছে বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, হোয়াইক্যং ইউপি কাঞ্জর পাড়ার শামসুল আলমের ছেলে জিয়াবুল হক প্রকাশ বাবুল (৩৬) ও বাহারছড়া ইউপি শিলখালীর এলাকার কেফায়াতুল্লাহ ছেলে মো. আজিমুল্লাহ(৪৫)।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, বুধবার রাতে একাধিক মামলার পলাতক ওই ২ আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী সাতঘরিয়া পাড়ার পাহাড়ের নিচে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে পুলিশের একটি টিম নিয়ে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে।

তিনি আরো জানান, আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতাল নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর জেলা সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহগুলো হাসপাতালের মর্গে রাখা হয়। ঘটনাস্থল থেকে পাঁচ হাজার ইয়াবা, একটি ডবল স্যুটার গান, পাঁচটি এলজি, দুই রাউন্ড চায় না রাইফেলের গুলি ও ছত্রিশ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকায় ফিফা সভাপতি
পরবর্তী নিবন্ধসৌদিতে বাস দুর্ঘটনায় ৩৫ ওমরা হজযাত্রী নিহত