পা হারানো সিরিয়ান বালককে ভিডিও মেসেজ পাঠালেন নেইমার

পপুলার২৪নিউজ ডেস্ক:স্বপ্নের নায়ক নেইমার নিজে ভিডিও মেসেজ পাঠিয়েছেন। হামিস এল গাসির আনন্দ আর দেখে কে! সিরিয়ার গৃহযুদ্ধে সরকারি বাহিনীর হামলায় পা হারানো ৮ বছরের এই বালক ওই ভিডিও মেসেজটি আগলে রেখেছেন যত্ন করে।

ওই ভিডিওতে নেইমার গাসিরকে বলেন, ‘হ্যালো, আমাকে সাপোর্ট দেয়ায় ধন্যবাদ তোমায়। আমার এই হৃদয়টা তোমার এবং তোমার পরিবারের পাশে। ঈশ্বর তোমার মঙ্গল করুন, গুডবাই।’

সিরিয়ার গৃহযুদ্ধে ডান পা হারানো গাসিরের পরিবার এখন তুরস্কের হুতি প্রদেশে আশ্রয় নিয়েছে। সেখানেই এক হাসপাতালে কৃত্রিম পা লাগানো হয়েছে গাসিরের।

তো, তার খবর কিভাবে পেলেন নেইমার? তুরস্কের আন্দেলো এজেন্সি একটি ভিডিও পোস্ট করে, যেখানে দেখা যায় রাস্তায় ফুটবল খেলছে গাসির। গায়ে তার নেইমারের সান্তোসের জার্সি। ব্রাজিলের এই ক্লাবটিতে একটা সময় খেলেছেন পিএসজি সুপারস্টার।

neymer1

ওই ভিডিওটি নজরে আসার পরই সামাজিক যোগাযোগমাধ্যমের মাধ্যমে গাসিরের সঙ্গে যোগাযোগ করেন নেইমার। স্বপ্নের ফুটবলারের ভিডিও মেসেজ পেয়ে ভীষণ আপ্লুত সিরিয়ান এই বালক।

গাসির জানায়, শারীরিক প্রতিবন্ধকতাকে জয় করে সে খেলা চালিয়ে যেতে চায়। আন্দেলো এজেন্সির সঙ্গে এক সাক্ষাতকারে গাসির তার স্বপ্নের কথা বলে এভাবে, ‘আশা করি আমার স্কুলের পড়ালেখা শেষ হবে এবং নেইমারের সঙ্গে দেখা করতে পারব। তিনি আমার পরিবারকে সাহায্য করবেন। অশেষ ধন্যবাদ, নেইমার।’

গাসিরের বাবা মোহাম্মদ সেরা আল গাসির জানান, নেইমারের এমন সমর্থন পেয়ে তার পরিবার কৃতজ্ঞ। এর আগে তাকে ব্রাজিলের সান্তোসে আমন্ত্রণ জানানো হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধউমর আকমলের ফিক্সিং নিয়ে ফাঁস হলো ভয়ংকর তথ্য
পরবর্তী নিবন্ধকিশোরীকে যৌন হেনস্তায় অলিম্পিক মেডেলিস্ট গ্রেফতার