পর্দায় তৌকীর-বিপাশা জুটির রজতজয়ন্তী

পপুলার২৪নিউজ ডেস্ক:
ছোট পর্দায় হাতে গোনা সফল জুটিদের মধ্যে বিপাশা হায়াত-তৌকীর আহমেদ অন্যতম। দেখতে দেখতে পর্দায় তাদের জুটির বয়স সম্প্রতি ২৫ পূর্ণ হল।

১৯৯২ সালে সোনালী রোদ্দুর নাটকের মাধ্যমে প্রথমবার জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তারা। পর্দার সফল জুটি বাস্তবেও ১৮ বছর ধরে সুখের নীড় গড়েছেন। আর এই সফল জুটির সফল রসায়ন খোঁজার উদ্দেশ্যেই সম্প্রতি মাছরাঙা টেলিভিশন আয়োজন করেছে বিশেষ ঈদ অনুষ্ঠান কেমিস্ট্রির।

উপস্থাপিকা-অভিনেত্রী নাবিলার মুখোমুখি হয়ে সফল জুটি বিপাশা-তৌকীর জানিয়েছেন, তাদের না বলা অনেক কথা।

তৌকীর আহমেদ জানিয়েছেন, আসছে একুশের বই মেলায় নিজের লেখা কবিতাগুচ্ছ বের করবেন। অন্যদিকে বিপাশা হায়াতও তৌকীর আহমেদকে সারপ্রাইজ দিয়ে বলেন, তার ইচ্ছা আছে শিগগিরই বাবা আবুল হায়াত এবং স্বামী তৌকীর আহমেদকে নিয়ে ভিন্ন দুটি ডকুমেন্টারি ফিল্ম নির্মাণ করবেন।

তৌকীরের কাছে বিপাশা অনুরোধ করেন, তার লেখা জনপ্রিয় ধারাবাহিক নাটক শঙ্খবাস নিয়ে চলচ্চিত্র নির্মাণ করলে তিনি খুশি হবেন। তৌকীরও পাল্টা জবাব দিয়ে বলেন, বিপাশা হায়াত চলচ্চিত্রের জন্য স্ক্রিপ্ট লিখে দিলে তিনি অবশ্যই শঙ্খবাস চলচ্চিত্র নির্মাণ করবেন। কথা প্রসঙ্গে একটি মজার তথ্যও জানা গেছে এ অনুষ্ঠানে।

প্রয়াত সালমান শাহ-মৌসুমীর ১ম চলচ্চিত্র কেয়ামত থেকে কেয়ামতের প্রস্তাব আরও অনেকের মতো বিপাশা হায়াত-তৌকীর আহমেদের কাছেও গিয়েছিল। তবে নিজেদের মূলধারার বাণিজ্যিক ছবিতে দেখেন না বলে দু’জনেই এ ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। রুম্মান রশীদ খানের গ্রন্থনায় ঈদের ৪র্থ দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে।

পূর্ববর্তী নিবন্ধবিচ্ছেদের অনলে পুড়ছেন নিশো-মিথিলা!
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে বাস উল্টে ১১ পোশাককর্মী আহত