পরীমনি-রাজের মামলা তদন্তে ডিবি

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর বনানী থেকে মাদকসহ গ্রেফতার আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম ওরফে রাজের বিরুদ্ধে দায়েরকৃত মাদক মামলার তদন্তভার পেয়েছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ফলে রিমান্ডে পাওয়া আসামিদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে ডিবি।

বৃহস্পতিবার (০৫ আগস্ট) রাতে দায়েরকৃত পৃথক দু’টি মামলার তদন্তভার ডিবির কাছে হস্তান্তর করা হয়।

ডিবি জানায়, চিত্রনায়িকা পরীমনি, প্রযোজক নজরুল ইসলাম রাজসহ চারজনের বিরুদ্ধে দায়েরকৃত পৃথক দু’টি মামলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। ইতোমধ্যে তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ফলে আসামিদের ডিবি হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হবে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া জানান, মাদকের দুটি মামলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা (নং-৫) দায়ের করা হয়। একই সময় নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে মাদক আইনে পৃথক আরেকটি মামলা (নং-৬) দায়ের করা হয়। আদালত এই দুই মামলায় প্রত্যেকের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

পরে রাতে রাজ ও তার সহযোগী মো. সবুজ আলীকে আসামি করে পর্নোগ্রাফি আইনে আরও একটি মামলা দায়ের করে র‍্যাব।

বুধবার (০৪ আগস্ট) বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয়। অভিযানে বিপুল পরিমাণ বিদেশি মদসহ অন্যান্য মাদক উদ্ধার করা হয়। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসা থেকেও মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়।

বুধবার (০৪ আগস্ট) রাত সোয়া আটটার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

অভিযানের প্রথম দিকে পরীমনি র‍্যাবকে কোনো সহযোগিতা করেননি বলে অভিযোগ রয়েছে। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৩০ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধতিন যুগ পর মেয়ের কণ্ঠে বাবা-মার গান