পরিবারের সাথে আনন্দ ভ্রমণে বিশ্ব সুন্দরী মানষী

 পপুলার২৪নিউজ ডেস্ক:

মিস ওয়ার্ল্ড ২০১৭ নির্বাচিত হয়েছেন ভারতের হরিয়ানা রাজ্যের অধিবাসী মানষী চিল্লার। বিশ্ব সুন্দরী খেতাব পাওয়ার পর থেকে বিশ্বজুড়ে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন।

এইদিকে মানুষী চিল্লারকে প্রায় দেখা যায় নিজের ইন্সট্রগ্রাম আকাউন্টে ছবি পোস্ট করতে। গতকাল একটি ছবি পোস্ট করে ভক্তদের চমকে দেন। তিনি  ছবিটির ক্যাপশনে লিখেছেন, when the pack decides to vacay। ছবিতে দেখা যাচ্ছে তিনি পরিবারে সাথে আনন্দ ভ্রমণে মেতে উঠেছেন। হঠাৎ বিশ্ব সুন্দরীকে পরিবারে সাথে দেখতে পেয়ে ভক্তরা বেশ উৎফুল্ল হয়ে ইতিবাচক প্রতিক্রিয়া ব্যক্ত করতে থাকেন। 

এক ভক্ত লিখেছেন, মিস ওয়ার্ড হওয়ার সব ক্রেডিট আপনার মায়ের। আরেক ভক্ত লিখেছেন, অনেক সুখী একটি পরিবার। আরেক ভক্ত তার মায়ের প্রশংসা করে লিখেছেন, আপনার মা অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন, পরিবারের সাথে কাটোনো সময়গুলোই জীবনের সবচেয়ে আনন্দের সময়।

আরেক ভক্ত লিখেছেন, আপনার চেহারার সাথে মা, ভাই আর বোনের মিল আছে। 

উল্লেখ্য, চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড ২০১৭ আসরে বিজয়ী ঘোষিত হয়েছিলেন মানষী চিল্লার। ২০১৬ সালের মিস ওয়ার্ল্ড মুকুটজয়ী মিস পুয়ের্তো রিকো স্টেফানি দেল ভ্যালে মানষীর মাথার বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেন। প্রথম ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন যথাক্রমে মিস ইংল্যান্ড স্টেফানি হিল ও মিস ম্যাক্সিকো আন্দ্রেয়া মেজা। বর্তামানে মানষী ভারতের ভগত ফুল সিং সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসা শ্রাস্ত্রে পড়াশোনা করছেন।

পূর্ববর্তী নিবন্ধআলফাডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপির ভোট বর্জনের ঘোষণা
পরবর্তী নিবন্ধবিচার বিভাগের স্বাধীনতা নষ্ট হয়নি: আইনমন্ত্রী