পবন কল‌্যাণের পারিশ্রমিক ৯৫ কোটি টাকা!

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার ‘পাওয়ার স্টার’খ‌্যাত অভিনেতা পবন কল‌্যাণ। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতে সক্রিয় তিনি। জন সেনা দলের প্রধান এই অভিনেতা।

রাজনীতিতে সক্রিয় থাকলেও অভিনয় থেকে দূরে সরেননি পবন। বরং নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। তাকে নিয়ে পরিচালক সুজিত রেড্ডি নির্মাণ করছেন তেলেগু ভাষার ‘ওজি’ শিরোনামে সিনেমা। আর এ সিনেমার জন্য মোটা অঙ্কের টাকা পারিশ্রমিক নিচ্ছেন পবন।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ওজি’ সিনেমার জন্য পবন কল্যাণ পারিশ্রমিক নিচ্ছেন ৭৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৯৫ কোটি ১০ লাখ টাকার বেশি)। পাশাপাশি সিনেমাটির লভ্যাংশের তিন ভাগের এক ভাগ পাবেন তিনি।

এরই মধ্যে পরিচালক সিনেমাটির পোস্টার প্রকাশ করে ঘোষণা দিয়েছেন। তাতে দেখা যায়, হেলে পড়া সূর্যের সামনে দাঁড়ানো পবনের ছায়া। পোস্টারে লেখা— ‘দে কল হিম ওজি’। ডি ভিভি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি।

পবন কল্যাণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভীমলা নায়ক’। গত বছরের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। সাগর কে চন্দ্র পরিচালিত এ সিনেমা মুক্তির পর বক্স অফিসে দারুণ সাড়া ফেলে।

বর্তমানে পবন কল্যাণের হাতে রয়েছে ‘হরি হারা বীরা মালু’ সিনেমার কাজ। কৃষ পরিচালিত এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ২৮ বছর বয়সী অভিনেত্রী নিধি আগরওয়াল। তা ছাড়াও ‘ওস্তান ভগত সিং’ সিনেমার কাজ তার হাতে রয়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধশ্রীলঙ্কার কাছে হেরে বিশ্বকাপ শুরু বাংলাদেশের
পরবর্তী নিবন্ধআইটেম কন্যার কণ্ঠে ফোক গান