নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান: মাশরাফি

জেলা প্রতিনিধি:

নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান বলে মন্তব্য করেছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শনিবার (৪ সেপ্টেম্বর) নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ভার্চুয়ালি এ কথা বলেন তিনি।

মাশরাফি বিন মর্তুজা বলেন, নড়াইলের জন্য অনেক রাজনীতিক কাজ করেছেন। আমি তরুণদের নিয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন গঠন করেছি এ এলাকার উন্নয়নের জন্য।

তিনি বলেন, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ যাত্রা করে। এরপর থেকে প্রতিষ্ঠানটি বিনামূল্যে ও স্বল্প খরচে স্বাস্থ্যসেবা, তৃণমূল থেকে ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড় খুঁজে এনে তাদের প্রশিক্ষণ, ফিটনেস সেন্টার নির্মাণ, বৈশ্বিক মহামারি করোনা মোকাবিলায় করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ, করোনা নমুনা সংগ্রহে আর্থিক সহায়তা প্রদান, অক্সিজেন সেবা প্রদান, প্রায় ১০ হাজার মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদান, পরিবেশ রক্ষার্থে ডাস্টবিন স্থাপন, সোলার লাইট বিতরণ, দরিদ্র কৃষকদের মধ্যে কৃষি বীজ বিতরণ, নড়াইলবাসীর সার্বিক নিরাপত্তায় সিসি টিভি স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুন্সী আসাদুজ্জামান, সিভিল সার্জন ডা. নাসিমা আক্তার, জেলা আওয়ামী লীগের সভাপতি সুভাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা গোলাম মর্তুজা স্বপন, শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতালের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মুকিত লাভলু, সাধারণ সম্পাদক শরীফ আশরাফুজ্জমান ঝিন্টু, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধব্যাংক ডাকাতি করতে ময়মনসিংহে যাচ্ছিলেন ৪ জঙ্গি
পরবর্তী নিবন্ধবিএনপির গণআন্দোলনের ডাক হাস্যকর: তথ্যমন্ত্রী