নড়াইলে ধর্ষণকারীর সঙ্গে মাদ্রাসাছাত্রীকে বিয়ে দেয়ার চেষ্টা

পপুলার২৪নিউজ ডেস্ক

নড়াইলে নিজ বাড়ি থেকে গৃহপালিত ছাগল নিয়ে মাঠে যাওয়ার পথে সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় স্থানীয় প্রভাবশালী মহলের বিরুদ্ধে ধর্ষণকারীর সঙ্গে ধর্ষিতাকে বিয়ে দেয়ার মাধ্যমে ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগ ওঠেছে।

তাদের আশ্বাসে ধর্ষণের শিকার হতদরিদ্র পরিবারটি এখনও থানায় মামলা দায়ের করেনি বলে জানা গেছে। তবে ওই ছাত্রীর মা এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন। ধর্ষণের শিকার ওই ছাত্রী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ১৬ মার্চ সকাল ৮টার দিকে সদর উপজেলার একটি গ্রামের ওই মাদ্রাসাছাত্রী বাড়ি থেকে বের হয়ে গৃহপালিত ছাগল নিয়ে মাঠে যাওয়ার সময় একই গ্রামের হাই কাজীর ছেলে মনিরুল কাজী ও তার সহযোগী একই গ্রামের লিমন জোর করে একটি প্রাইভেট গাড়িতে তুলে নিয়ে গোপালগঞ্জ নিয়ে যায়। সেখানে আরও দুজনের সহযোগিতায় মনিরুল কাজী ওই ছাত্রীকে সারা দিন ধর্ষণ করে। পরে রাতে ধর্ষিতার বাড়ির পাশে ফেলে রেখে যায়। পরের দিন সকালে ভিকটিমকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আফম মশিউর রহমান বাবু বলেন, ইতিমধ্যে ওই মাদ্রাসার ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

এ ব্যাপারে মাইজপাড়া ইউনিয়নের চেয়ারম্যার জিল্লুর রহমান বলেন, ধর্ষণের বিষয়টি আমি জেনেছি। তবে ধর্ষিতার সঙ্গে ধর্ষকের বিয়ে দেয়ার বিষয়টি সম্পর্কে অবগত নই। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া জরুরি বলে মত দেন তিনি।

অভিযুক্ত মনিরুল কাজীর মতামত জানতে যোগাযোগ করলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

নড়াইল সদর থানার ওসি আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি জানার পর থানায় অভিযোগ দায়ের করার জন্য ভিকটিমের পরিবারকে বলা হয়েছে।যুগান্তর

 

পূর্ববর্তী নিবন্ধশুধু একজনের জন্য হেরেছি মনে করি না: মুশফিক
পরবর্তী নিবন্ধমিরপুরে গুলিবিদ্ধ পুলিশ পরিদর্শক মারা গেছেন