নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হয়েছে: ইসি সচিব   

সাইদ রিপন:
ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন ও দক্ষিনের ওয়ার্ড নির্বাচন শুসঠু ও শান্তিপূর্ণ ভাবে হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ।
বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে সচিব এই কথা বলেন।
ইসি সচিব বলেন, ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচন শান্তিপূর্ণ ভাবে হয়েছে। কোথাও কোন ধরনের সহিংসতা হয়নি। কোন কেন্দ্র স্থগিত ও হয়নি।
কতো শতাংশ ভোট পরেছে সাংবাদিকদের এমন প্রস্নের জবাবে তিনি বলেন, ঢাকা দুই সিটির সব গুলো কেন্দ্র মিলে অনুমান করছি ৫০ শতাংশ ভোট পরতে পারে। তবে এটা এখনো হিসেব করিনি। শুধুমাত্র অনুমান করছি।
ভোটার দিবস নিয়ে সচিব বলেন, বাংলাদেশের ইতিহাসে প্রথমভাবে আগামীকাল জাতীয় ভোটার দিবস পালিত হবে। এই উপলক্ষে সারাদেশে আমরা এটা পালন করার জন্য উদ্যোগ নিয়েছি। এবং কেন্দ্রীয়ভাবে আমরা নির্বাচন কমিশনেও দিবস পালনের জন্য কর্মসূচি হাতে নিয়েছি।
সাংবাদিকদের এক প্রস্নের জবাবে হেলালুদ্দীন আহমদ বলেন, হালনাগাদের কাজ আমরা আনুষ্ঠানিক ভাবে আগামীকাল থেকে শুরু করবো। কাল আমরা নতুন ৬ জন ভোটারকে জাতীয় পরিচয়পত্র দিয়ে এই কার্জক্রম শুরু করবো। তবে পুরো মার্চ মাস জুরে উপজেলা নির্বাচনের জন্য এপ্রিল মাস থেকে ভিবিন্ন এলাকায় এই হালনাগাদের কাজ শুরু হবে
পূর্ববর্তী নিবন্ধভোটগ্রহণ শেষে চলছে গণনা
পরবর্তী নিবন্ধভারতীয় পাইলটকে মুক্তির ঘোষণা দিলেন ইমরান খান