নির্বাচনে ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে এখনই কাজ শুরুর আহ্বান

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে ছাত্রলীগকে এখনই কাজ শুরু করার আহ্বান জানিয়েছেন সংগঠনটির সভাপতি সাইফুর রহমান সোহাগ।

শনিবার দিনাজপুরের ফুলবাড়ী হোসেন কমিউনিটি সেন্টারে বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ী উপজেলা, ফুলবাড়ী পৌর এবং ফুলবাড়ী সরকারি কলেজ শাখার সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

এসময় ওই তিন শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি দেয়ার পর ছাত্রলীগের সভাপতি বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই। এজন্য আজ যে নতুন তিন শাখার কমিটি হলো; এদের নেতৃত্বে ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি করে প্রতিটি নেতা-কর্মীকে এখন থেকেই নির্বাচনী কাজ শুরু করতে হবে।

তিনি বলেন, মাদক আমাদের তারুণ্যকে ধ্বংস করে দিচ্ছে। এর বিরুদ্ধে সবার সোচ্চার হতে হবে। মাদক ও জঙ্গিবাদ এ সমাজের অভিশাপ। এ থেকে যুব সমাজকে মুক্ত করতে গণসচেতনতার বিকল্প নেই।

এসময় নেত্রীর নির্দেশে দেশকে নিরক্ষরমুক্ত করতে অক্ষরজ্ঞানদান কর্মসূচি দেয়ারও পরামর্শ দেন সাইফুর রহমান সোহাগ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার।

দিনাজপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক পারভেজ আহম্মেদ চৌধুরী পরাগের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য রাখেন- ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবু হোসাইন বিপু, আবু নাসের রুবেল, নাজমুল হক, আন্তর্জাতিক সম্পাদক ইমরান খান, সমাজসেবা সম্পাদক রানা হামিদসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলনে মিঠুন কামার রায়কে সভাপতি ও মেহেদী হাছানকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগের ফুলবাড়ী উপজেলা, লুৎফুর রহমান হৃদয়কে সভাপতি ও আরিফুর রহমানকে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ী পৌর এবং তরিকুজ্জামান হিমেলকে সভাপতি ও রাজিউর রহান রাজুকে সাধারণ সম্পাদক করে ফুলবাড়ী সরকারি কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধপ্রয়োজনে নাফ নদীতে মাছধরায় নিষেধাজ্ঞা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের কাজ ৮৮ ভাগ শেষ: প্রতিমন্ত্রী