নির্বাচনে জয়ের পর সাকিবকে নিয়ে স্ত্রী শিশিরের স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট মাঠের পর এবার রাজনীতিতেও বড় বাউন্ডারি হাঁকালেন সাকিব আল হাসান। প্রথমবার রাজনীতিতে নেমেই জাতীয় সংসদ নির্বাচনে জয়ের দেখা পেয়েছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। সাকিবের এমন বিজয়ে মাগুরা আর ক্রিকেট ভক্তদের মতো উচ্ছ্বসিত তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

গতকাল রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন সাকিব। মাগুরা-১ আসনের ১৫২ কেন্দ্রে নৌকা প্রতীক নিয়ে ১ লক্ষ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ কংগ্রেসের ডাব প্রতীকের কাজী রেজাউল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৯৯৩ ভোট।

সাকিবের নানা উত্থান-পতনে নিজের উপস্থিতি ফেসবুকের মাধ্যমে জানান দেন শিশির। ব্যতিক্রম হলো না জাতীয় নির্বাচনের পরেও। ফেসবুক স্ট্যাটাসে অভিনন্দন জানিয়ে শিশির লিখেছেন, ‘একটা নতুন শুরুর জন্য তোমাকে অভিনন্দন প্রিয় স্বামী। তুমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই বিজয়ী হয়েছিলে। যদিও আমি সেখানে ছিলাম না, তবে আমার সমর্থন সবসময় তোমাদের পাশে ছিল। মাগুরার লোকদের অসংখ্য ধন্যবাদ নিজেদের ঘরের ছেলেকে এতটা ভালোবাসা এবং সম্মান দিয়ে বরণ করার জন্য।’

এর আগে রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এরপর শুরু হয় গণনা। এদিন সকাল ৮টার দিকে পরিবারের সদস্যদের নিয়ে দরি মাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সাকিব আল হাসান।

পূর্ববর্তী নিবন্ধমার্কিন অভিনেত্রী সিন্ডি মরগান মারা গেছেন
পরবর্তী নিবন্ধঝালকাঠিতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা