নিজের বিয়ের হলুদে নাচলেন শবনম ফারিয়া

রাজু আনোয়ার:

গেল বছরের মাঝামাঝিতেই ছড়িয়ে পড়ে অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের গুঞ্জন । সে মুহুত্বে বিয়ের কথা অস্বীকার করলেও বছর শেষে এসে দীর্ঘদিনের বন্ধু হারুনুর রশীদ অপুকে বিয়ে করার খবর নিজেই দেন তিনি । নতুন বছরের শুরুতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পূর্ণ হবে বলেও জানান ফারিয়া।
সে ধারাবাহিকতায় ১ ফেব্রুয়ারি মিরপুর ক্যান্টনমেন্ট এলাকার একটি কনভেনশন সেন্টারে হতে যাচ্ছে ‘দেবী’খ্যাত এই অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠান। এর আগে শনিবার (২৬ জানুয়ারি) রাতে রাজধানী গুলশানের একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত হলো শবনম ফারিয়ার বিয়ের হলুদ।
অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যদের সঙ্গে অংশ নেন অভিনেত্রী জয়া আহসান, তানিয়া আহমেদ, সাদিয়া জাহান প্রভা, নুসরাত ইমরোজ তিশা, মুমতাহিনা টয়া, সাফা কবির, অভিনেতা আব্দুন নূর সজল, তৌসিফ মাহবুব, ইরফান সাজ্জাদ, সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, বাঁধন সরকার পূজা, নির্মাতা অনম বিশ্বাস, চয়নিকা চৌধুরী, মাবরুর রশিদ বান্নাহসহ শোবিজ অঙ্গনের অনেকে।
পালকীতে বসে গানের তালে নাচতে নাচতে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ফারিয়া। শুধু তাই নয়,অতিথিদের সঙ্গে মঞ্চেও ফারিয়াকে শরীর দোলাতে দেখা গেছে ।ওদিকে বর অপু আসেন হলুদ রঙের ভেসপায় চড়ে।
হারুনুর রশীদ অপু একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। ২০১৫ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়।
শবনম ফারিয়া দীর্ঘদিন ধরে ছোট পর্দায় অভিনয় করছেন। গত বছর ‘দেবী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। প্রথম সিনেমাতেই দর্শকরে মন জয় করে নিয়েছেন এ অভিনেত্রী ।

 

 

পূর্ববর্তী নিবন্ধবুলবুল-বাচ্চু স্মরণে ৩০ হাজার কন্ঠের গান !!
পরবর্তী নিবন্ধধানমন্ডিতে নতুন সিনেপ্লেক্সের যাত্রা শুরু