নাটোরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

জেলা প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুর উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুদিন ধরে অনশন করছেন এক কলেজছাত্রী। তবে এ ঘটনার পর বাড়ি থেকে পালিয়েছেন ওই প্রেমিক তারেক হাসান।

শনিবার অনশন করা অবস্থায় ওই ছাত্রীকে বেধড়ক মারপিট করেছেন প্রেমিক তারেকের স্বজনরা। এ সময় রাস্তায় ওই কলেজছাত্রীকে অচেতন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

রোববার সকালে ওই ছাত্রী বলেন, তারেক হাসানের সঙ্গে এক বছর ধরে প্রেমের সম্পর্ক। সে এক বছর ধরে আমাকে অনেক জায়গায় নিয়ে গেছে। আমাকে বিয়ে করবে মর্মে বারবার প্রতিশ্রুতি দিয়ে ব্যবহার করেছে। শারীরিক সম্পর্ক করে এখন অন্যত্র বিয়ে করার জন্য মেয়ে দেখছে। তাই তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত শুক্রবার তিনি ওই যুবকটির বাড়িতে গিয়ে অনশন শুরু করেন।

তিনি প্রেমিকের বাড়িতে অনশন করা অবস্থায় শারীরিক নির্যাতনের স্বীকার হয়েছেন। এদিকে প্রেমিকার অনশনের খবর পেয়েই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গেছেন।

অভিযুক্ত ওই যুবক তারেক হাসান মহারাজপুর গ্রামের মুক্তবাজার এলাকার কাচু মণ্ডল ছেলে।

অভিযুক্ত প্রেমিকের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করে পাওয়া যায়নি।

তবে তার বাবা কাচু মণ্ডল বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত চলছে। ঘটনার সত্যতা পেলে মামলা নিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হবে।

পূর্ববর্তী নিবন্ধকরোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্ক বিতরণ ও জনসচেতনতা মূলক প্রচারণা চালিয়েছে মুকসুদপুর থানা পুলিশ
পরবর্তী নিবন্ধ৩৯ বীর মুক্তিযোদ্ধাকে পদোন্নতি দিয়ে রায় প্রকাশ