নাজিরহাটে হৃদয় আবাসিক হোটেলে পুলিশের অভিযান : ম্যানেজার সহ আটক ৮ 

ফাইল ফটো

আলমগীর নিশান ; ফটিকছড়ি, চট্টগ্রাম :
ফটিকছড়ি নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় এলাকার হৃদয় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৩ জোড়া তরুণ- তরুণী, মালিক ও ম্যানেজার সহ আটক ৮।
৩০ শে জুলাই বুধবার দুপুরে নাজিরহাট পৌরসভা ঝংকার এর
উত্তর-পশ্চিম পার্শ্বের হৃদয় অাবাসিকে এ ঘটনা ঘটে।
আটককৃতদের মধ্যে ১ জন ৫ মাসের অন্তসন্তা প্রবাসীর স্ত্রী, ১ জন স্বামী পরিত্যাক্ত এবং অন্যজন অবিবাহিত। অন্যদিকে বাকী ৩ জন তরুন অবিবাহিত।
আটককৃতরা হচ্ছে, পূর্ব মন্দাকিনী ইসহাক আহমেদের ছেলে নূর উদ্দিন (২৫), ফটিকছড়ি পূর্ব সুয়াবিলের কলি আক্তার (২৫) (ছদ্মনাম),
মাইজভান্ডার কাতার প্রবাসী আমিন উদ্দীনের ছেলে আরিফ উদ্দিন (২০), হাটহাজারী ধলই ইউনিয়নের বেবী নাজনীন (১৮) (ছদ্মনাম),
হাটহাজারী ফরহাদাবাদ কালা মিয়ার ছেলে মোহাম্মদ ইলিয়াছ (২৬), হাটহাজারী এনায়েতপুরের ববি পলি (১৯) (ছদ্মনাম), হোটেল মালিক আব্দুল মান্নান ও  ম্যানেজার সাইফুল।
পুলিশ হৃদয় আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৩ জোড়া তরুণ-তরুণীকে আটক করে থানায় নিয়ে যায়। পরে সন্ধ্যায় উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জানে আলমের অফিসে তাদের হাজির করা হয়।
এ সময় ম্যাজিস্ট্রেট ২ তরুণ, ২ তরুণীকের মা-বাবা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে মুছলেখা দিয়ে ছেড়ে দেয়। অপর তরুণ তরুণীকে ফটিকছড়ি থানায় হস্তান্তর করে।
থানা সুত্রে জজানা গেছে, নাজিরহাট আবাসিক হোটেল থেকে আটককৃতদের প্রথমে থানায় নিয়ে যাওয়া হয়েছে পরে তাদেরকে উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। এ সময় তিনি, ২ তরুণ, ২ তরুণীকে তাদের মা-বাবার জিম্মায় ছেড়ে দেয়, ২ তরুন তরুণী ও হোসেটেল মালিক ম্যানেজারকে থানায় হস্তান্তর করে। তাদের ৩১শে জুলাই দুপুরে আইনি প্রক্রিয়া শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।
পূর্ববর্তী নিবন্ধমিল্কভিটা – প্রাণসহ পাস্তুরিত দুধে স্বাস্থ্য ঝুঁকি নেই: বিএআরসি
পরবর্তী নিবন্ধশুরুতেই শফিউলের আঘাত