নাইমের ফের সেঞ্চুরিতে সহজ জয় রুপগঞ্জের

স্পোর্টস ডেস্ক : বুড়ো হাড়ের ভেল্কি দেখিয়েই চলেছেন নাইম ইসলাম। ৯২, ৯৫, ৯১-এবার ঢাকা প্রিমিয়ার লিগে টানা তিন ম্যাচে সেঞ্চুরি মিসের পর টানা দুই ম্যাচে ছুঁয়েছেন তিন অংকের ম্যাজিক ফিগার।

আগের ম্যাচে আবাহনীর বিপক্ষে করেছিলেন ১২৪, এবার রুপগঞ্জ টাইগার্সের বিপক্ষে হার না মানা ১১৪ রানের ইনিংস খেলেছেন ৩৫ বছর বয়সী নাইম। তার সঙ্গে চিরাগ জানির সেঞ্চুরিতে রুপগঞ্জ টাইগার্সকে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ২৯ রানে হারিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জ।

ইউল্যাব ক্রিকেট গ্রাউন্ডে প্রথমে ব্যাট করে জাকির হাসানের ৯১ আর অপরাজিথ বাবার ৭২ রানে ভর করে ২৯৪ রানের বড় সংগ্রহ গড়ে অলআউট হয় রুপগঞ্জ টাইগার্স।

৯ ওভারে ৫৫ রান দিয়ে ২টি উইকেট নেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়া দুটি করে উইকেট পান নাবিল সামাদ, শফিউল ইসলাম আর চিরাগ জানি।

জবাবে ৪৩ ওভারে ৩ উইকেটে লিজেন্ডস অব রুপগঞ্জ ২৫৭ রান তুললে বৃষ্টির কারণে খেলা বন্ধ হয়ে যায়। ফলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে বিজয়ী ঘোষণা করা হয় লিজেন্ডস অব রুপগঞ্জকে।

রান তাড়ায় নেমে ৫ রানে ২ উইকেট হারিয়ে চাপে পড়েছিল লিজেন্ডস অব রুপগঞ্জ। কিন্তু চিরাগ জানি আর নাইমের জোড়া সেঞ্চুরিতে দারুণভাবে ঘুরে দাঁড়ায় দলটি।

১০৯ বলে ৮ চার আর ৬ ছক্কায় খেলেন ১২২ রানের ঝড়ো ইনিংস খেলে আউট হন। ১৩০ বলে ৮ বাউন্ডারি আর ২ ছক্কায় ১১৪ রানে অপরাজিত থাকেন নাইম।

পূর্ববর্তী নিবন্ধআইপিএলে লজ্জার ইতিহাস
পরবর্তী নিবন্ধকাতার বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করেছে যে দেশগুলো