নরসিংদী কামরাব ২নং ওয়ার্ড যুবদল সভাপতির বিরুদ্ধে হয়রানি মুলক মিথ্যা মামলা


নরসিংদী প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল নরসিংদী জেলার শিবপুর থানাধীন জয়নগর ইউনিয়ন এর কামরাব ২নং ওয়ার্ড শাখার যুবদল সভাপতি মোহাম্মদ আলী সোহাগ, পিতা ঃ আব্দুল আজিজ কে ৭নং আসামী করে ৩২ জন সহ আরো ৫০/৬০ জনের বিরূদ্ধে গত ১২ ডিসেম্বার ২০১৮ইং তারিখে নরসিংদী জেলাস্থ মাধবদী থানাধীন বেলাব গ্রামের আওয়ামীলীগ ( বর্তমান সরকার) এর নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুর এর মামলা নরসিংদী জেলাস্থ মাধবদী থানায় মামলা নং ১৫, তারিখ ১২/১২/২০১৮ইং ধারা ১৪৩/১৪৭/১৪৮/১৪৯/৩২৩/৪২৭/৪৩৫/৫০৬ দঃ বিঃ এর বিস্ফোরক দ্রব্য ও উপাদানাবলি আইন এর ৩/৪ ধারায় মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলা দায়ের করা হয়। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলা দায়ের বিষয়টি নিশ্চিত করেন । মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের ৯নং ওয়াডের কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ স্বপন মিয়া (৪৫) এ মামলাটি দায়ের করেন ।
মামলার এজাহারে বলা হয় গত ১১/১২/২০১৮ইং তারিখে বাদী মোঃ স্বপন মিয়া সহ দলীয় লোকজন মিলে বেলাব গ্রামের মইজুদ্দিন মার্কেটস্থ আগামী জাতীয় সংসদ নিবাচনে আওয়ামীলীগের কৃষকলীগের নিবাচনীয় অফিসে বসে নিবাচনী মিটিং চলাকালে মোহাম্মদ আলী সোহাগ সহ অন্যান্য আসামীরা মারাত্মক আগ্নেয়াস্ত্র সহ দেশীয় অস্ত্র- সস্ত্র, পেট্রোল ও ককটেল নিয়ে নিবাচনী অফিসে অতর্কিত হামলা চালিয়ে অফিসে থাকা লোকজনকে মারপিট করে অফিসে পেট্্েরাল ডেলে আগুন জ¦ালিয়ে দেয়। ফলে নির্বাচনী অফিস সহ অফিসের যাবতীয় আসবাবপত্র পুরে যায় । এজাহারে আরো বলা হয় হামলাকারীরা পি¯তল দিয়ে ৩/৪ ফাঁকা গুলি বর্ষন করে।
এ বিষয়ে যুবদলের সভাপতি মোহাম্মদ আলী সোহাগ বলেন, “ আমি বিগত ২০/১২/২০১৬ইং তারিখে যুবদলের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে বর্তমান সরকার আমাকে নানা ভাবে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টায় লিপ্ত হয়। এরই ধারাবাহিকতায় আমার এবং নরসিংদী জেলা/উপজেলা/ইউনিয়ন যুবদলের বিভিন্ন নেতাকমীদের বিরুদ্ধে এই মিথ্যা ও হয়রানী মূলক মামলাটি দায়ের করা হয়। ১১/১২/২০১৮ ইং তারিখে আমার ওয়াডে যুবদলের সঙ্গে দিন ব্যাপী নির্বাচনী কাজে বিভিন্ন কর্মসূচীতে ব্যস্থ ছিলাম যার স্বাক্ষী অত্র ওয়ার্ডের জনগণ

ঘটনাস্থল পরিদর্শন কালে উক্ত নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ ও ভাংচুরের কোন আলামত পাওয়া যায় নি। আশে পাশের লোকজনকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে ককটেল বিস্ফোরণ,গুলি বর্ষণ এর কোন শব্দ শুনতে পায়নি বলে জানান। এমনকি আওয়ামীলীগ নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনা সম্পর্কে কারো জানা নেই বলে মত প্রকাশ করেন। ঘটনা সম্পর্কে জানার জন্য মামলার বাদী মোঃ স্বপন মিয়ার মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও সে কল রিসিভ করেনি।

পূর্ববর্তী নিবন্ধমাশরাফিদের হারিয়ে শুভসূচনা মুশফিক বাহিনীর
পরবর্তী নিবন্ধঢাকা ডায়নামাইটসের কাছে পাত্তাই পেল না রাজশাহী কিংস