নবনির্বাচিত চলচ্চিত্র পরিচালক সমিতির শপথ ৪ ফেব্রুয়ারি

পপুলার২৪নিউজ,রাজু আনোয়ার:

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০১৯-২০ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গত ২৫ জানুয়ারি। এ নির্বাচনে টানা দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছে মুশফিকুর রহমান গুলজার-বদিউল আলম খোকন প্যানেল।
আগামী ৪ ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জহির রায়হান ভিআইপি প্রজেকশন হলে চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা শপথ গ্রহণ করবেন বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের সভাপতি মুশফিকুর রহমান গুলজার।
তিনি বলেন, নির্বাচনের ফলাফল ঘোষণার পর কোনো প্রার্থী আপিল করেননি। তাই নতুন কমিটির দায়িত্বভার গ্রহণ করতে কোনো বাধা নেই।
চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন- মুশফিকুর রহমান গুলজার (সভাপতি), মনতাজুর রহমান আকবর (সহ-সভাপতি), বদিউল আলম খোকন (মহাসচিব), শাহীন সুমন (উপ-মহাসচিব), মো. সালাহ্উদ্দিন (কোষাধ্যক্ষ), কবিরুল ইসলাম রানা (সাংগঠনিক সচিব), মোস্তাফিজুর রহমান মানিক (আন্তর্জাতিক ও তথ্য প্রযুক্তি সচিব), শাহীন কবির টুটুল (সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব) এবং মো. আনোয়ার সিরাজী (প্রচার, প্রকাশনা ও দফতর সচিব)।
এ ছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ছটকু আহমেদ, কমল সরকার, সোহানুর রহমান সোহান, মোস্তাফিজুর রহমান বাবু, এম এ আওয়াল, আবদুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, নূর মোহাম্মদ মণি, আবুল খায়ের বুলবুল ও ইলিয়াস ।

 

পূর্ববর্তী নিবন্ধএসবিএসি ব্যাংকের সঙ্গে আল-হেলাল হাসপাতালের চুক্তি
পরবর্তী নিবন্ধনাম বদল হচ্ছে  বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ডের