নতুন সঙ্গিনী নিয়ে অভিসারে আরবাজ

বিনোদন ডেস্ক:

মালাইকা-আরবাজ জুটির বিচ্ছেদ হয়ে গেছে বহুদিন আগেই। বিচ্ছেদের পর নিজের চেয়েও কম বয়সী অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। পিছিয়ে নেই আরবাজও। তিনিও এবার খুঁজে নিলেন মনের মত সঙ্গিনী।

নিত্য নতুন ছবি পোস্ট করে চলেছেন মালাইকা। কখনও একা, কখনও অর্জুনের সঙ্গে। এবারে বুঝি সেই পথেই হাঁটলেন মালাইকার প্রাক্ত স্বামী আরবাজ খান।

সম্প্রতি কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন আরবাজ। যেখানে দেখা যায়, নতুন বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানি ও বন্ধুদের সঙ্গে মালদ্বীপের নীল সমুদ্রের কোলে ছুটি কাটাচ্ছেন তিনি।

সামাজিক মাধ্যমে ছবিগুলো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। এই মুহূর্তে মালদ্বীপে রয়েছেন আরবাজ ও জর্জিয়া এবং তাদের বন্ধুরা। ইনস্ট্রাগ্রামে সেই ছবি পোস্ট করেছেন আরবাজ নিজেই। খাবার, নীলসমুদ্র এবং ছুটি মিলিয়ে খোশ মেজাজেই দেখা যাচ্ছে তাদের।

এর আগে গত জুলাইয়েই জর্জিয়া আন্দ্রিয়ানিকে নিজের নতুন গার্লফ্রেন্ড রূপে বেছে নিয়েছেন বলেই সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন আরবাজ।

সে সময় তিনি জানান, তিনি এবং জর্জিয়া সম্পর্কের মধ্যে রয়েছেন। যে সম্পর্কের মধ্যে তিনি সম্মান দেয়ার প্রতিই জোর দিয়েছেন। সেইসঙ্গে জানিয়েছিলেন, জর্জিয়ার একটা আলাদা পরিচয় রয়েছে। তার নিজস্ব একটা সত্ত্বা রয়েছে।

আরবাজ খান তখন আরও জানান, তিনি এই মুহূর্তে জর্জিয়ার সঙ্গে খুশি। নিজেদের গণ্ডির মধ্যেই থাকতে চান তারা।

একইসঙ্গে এই পরিচালক কাম অভিনেতা আরও জানান, তাকে সেলিম খানের ছেলে কিংবা সালমান খানের ভাই বলে সম্বোধন করায় ঘোর আপত্তি তার।

আরবাজ জানান, প্রত্যেকের নিজস্ব আইডেন্টিটি রয়েছে। তাকে সেভাবেই যাচাই করা উচিত। জর্জিয়া একজন ইটালিয়ান মডেল তারকা। এই মুহূর্তে তারা দুর্দান্ত রিলেশনশিপ উপভোগ করছেন।

সূত্র- এনডিটিভি

পূর্ববর্তী নিবন্ধঅভিযোজনে অর্থায়ন-রাজনৈতিক সদিচ্ছার অভাব: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধকুমিল্লায় বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত