দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দায়িত্ব পালন করুন: আইজিপি

নিজস্ব প্রতিবেদক:

পুলিশের অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি পাওয়া তিন কর্মকর্তার উদ্দেশে বাহিনীর মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, দেশপ্রেমে উজ্জীবিত হয়ে সাহসিকতার সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করুন।

বুধবার (৯ আগস্ট) পুলিশ সদর দপ্তরে ডিআইজি থেকে অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পাওয়া তিন পুলিশ কর্মকর্তার র্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

পদোন্নতি পাওয়া অতিরিক্ত আইজিপিরা হলেন সেলিম মো. জাহাংগীর, দেবদাস ভট্টাচার্য ও হাবিবুর রহমান। তাদের র্যাংক ব্যাজ পরিয়ে দেন অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের সহধর্মিণীরাও এসময় উপস্থিত ছিলেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা দক্ষতা, যোগ্যতা ও মেধার স্বাক্ষর রেখে আজ এ পর্যায়ে এসেছেন। আমি আশা করি, আগামী দিনেও আপনারা সেবার ব্রত নিয়ে আপনাদের মেধা ও যোগ্যতা দিয়ে যে কোনো চ্যালেঞ্জ সফলতার সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের পক্ষে অতিরিক্ত আইজিপি সেলিম মো. জাহাংগীর তার অনুভূতি ব্যক্ত করে বলেন, এদেশের সাধারণ মানুষের প্রতি আমাদের যে অঙ্গীকার রয়েছে আমরা তা পূরণ করতে চাই। মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে আমরা জনগণকে সর্বোত্তম সেবা দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান এবং হাইওয়ে রেঞ্জের অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খাঁন বক্তব্য রাখেন। এছাড়া সভায় অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রধানসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধইতালি উপকূলে নৌকা ডুবে ৪১ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু
পরবর্তী নিবন্ধ২০০ পরিবেশবান্ধব পোশাক কারখানার মাইলফলকে পৌঁছালো বাংলাদেশ