দূর্গম পাহাড়ি জনগোষ্ঠী মুখে খাবার দেন ইমরান মেম্বার

মোঃসাইদুজ্জামান সাঈদঃ
দৌছড়ি ইউনিয়ন হালনাগাদ ভোটারদের জন্য মধ্যাহ্নভোজ- নাইক্ষংছড়ি ব্যতিক্রম উদ্যোগ।
আজ ৩০ জুলাই নাইক্ষংছড়ি উপজেলায়
ভোটার হালনাগাদে  যাচাই-বাছায়ে আসা প্রত্যন্ত দৌছড়ি ইউনিয়নের নতুন ভোটারদের মধ্যাহ্নভোজের আয়োজন করেছে নাইক্ষংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ইমরান মেম্বার। প্রশংসনীয় এই  উদ্যোগ স্বাগত জানিয়েছেন নবীন ভোটার সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
নাইক্ষংছড়ি উপজোলা আওয়ামিলীগ কার্যালয়ের সামনে ভোটার ও ভোটারদের সঙ্গে আসা নিকট আত্মীয় মিলে প্রায় হাজার খানেক মানুষ মধ্যান্নভোজনে অংশ গ্রহন করেন।
আয়োজনের বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ইমরান জানান, ভোটার ফরম যাচাই-বাছাই করতে সকাল থোকে রাত অব্ধি সময় লেগে যাচ্ছে, আমার দৌছড়ি ইউনিয়ন একটি দূর্গম জনপদ তাই তারা যেন বাংলাদেশ আওয়ামীগের  আদর্শের প্রতি উদ্বুদ্ধ করা যায় সেই লক্ষে আমি ব্যক্তিগত ভাবে এই আয়োজন করেছি।
তবে ভোটারদের সাথে আলাপ করে জানাগেছে, মো ইমরান দীর্ঘদিন দৌছড়ি পরিষদের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। বিগত উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী দাড়িয়ে অল্প ভোটের ব্যবধানে হেরে যান।
আগামীতে দৌছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে – হেরে গিয়েও জনগনের পাশে দাড়িয়েছেন।
পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে মাদক সম্রাট কালা খোরশেদ গ্রেফতার
পরবর্তী নিবন্ধবাংলাদেশ পরিসংখ্যান সমিতির সভাপতি মতিউর, মহাসচিব আশরাফুল