দুপুর পর্যন্ত কোন ধরনের অনিয়মের ঘটনা ঘটেনি : ডিএমপি কমিশনার 

সাইদ রিপন:
ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদের উপনির্বাচন ও ঢাকা উত্তর-দক্ষিণ সিটির ৩৬টি ওয়ার্ডের কাউন্সিলর পদে সাধারণ নির্বাচনে দুপুর পর্যন্ত কোন ধরনের অনিয়মের ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আসাদুজ্জামান মিয়া।
বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি)  সোয়া ১২টার দিকে ঢাকা উত্তর সিটির বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।
ডিএমপি কমিশনার বলেন, সকাল যথা সময় থেকে  ঢাকা সিটিতে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। এখন পর্যন্ত কোন সাংবাদিক, ভোটার, প্রার্থী ও পর্যবেক্ষক কেউই অনিয়মের অভিযোগ করেনি। আমাদের পর্যবেক্ষণেও কোন ধরনের অনিয়ম চোখে পড়েনি।
স্বচ্ছতার সাথে ভোট গ্রহণের জন্য আমাদের আইন শৃঙ্খলা বাহিনী দায়িত্ব পালন করছে বলে জানান তিনি।
তিনি আরো বলেন, সকাল থেকে আমরা বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করছি কোথাও ভোটার সংখ্যা বেশি কথা কম লক্ষ্য করা গেছে। ভোট প্রদান করা নাগরিকের দায়িত্ব। আমরা আহ্বান জানাচ্ছি ভোটাররা তার নাগরিক দায়িত্ব পালনে কেন্দ্রে ভোট দান প্রদান করবেন।
এর আগে কেন্দ্র পরিদর্শনকালে কেন্দ্র কর্মকর্তাদের কোন ধরনের সমস্যা হলে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য নির্দেশ দেন ডিএমপি কমিশনার। পাশাপাশি কর্মকর্তাদের যথাযথ দায়িত্ব পালনের আহ্বান জানান তিনি।
এদিকে কেন্দ্রটি ঘুরে দেখা গেছে, কেন্দ্রের বাইরে প্রচুর লোক সমাগম থাকলেও কেন্দ্রের ভিতর ভোটার সংখ্যা খুবই কম। দুই চারজন করে ভোটার আছেন যাচ্ছেন ভোট দিচ্ছেন।
এ বিষয়ে প্রিজাইডিং অফিসার শাখাওয়াত হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, আশপাশে আরো তিনটি কেন্দ্র রয়েছে তাই বাইরের লোক সমাগম হতে পারে।
তিনি আরো জানান, এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৩৮১ জন। এর মধ্যে এখন পর্যন্ত ২০০-২৫০ ভোট পড়েছে।
পূর্ববর্তী নিবন্ধভোটার কম উপস্থিতির দায় ইসির না, দলগুলোর: সিইসি
পরবর্তী নিবন্ধপিআইবি মহাপরিচালকের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক