দামুড়হুদায় বাড়াদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি

এস কে দাস,চুয়াডাঙ্গা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আজ বর্ণাঢ্য আয়োজন ও বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে দামুড়হুদার বাড়াদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতবর্ষ পূর্তি উৎসব ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার দিনব্যাপী স্মৃতিচারণ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে বিদ্যালয় মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।
পরে শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি ও পারকৃঞ্চপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সভাপতিত্বে ও প্রশি আরতি হালসানার সঞ্চালনায় স্মৃতিচারণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এর আগে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিদ্যালয়ের সাবেক ছাত্র প্রশি ইসমাইল হোসেন সিরাজী। প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ এমপি আলী আজগার টগর।
বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন,উপজেলা শিক্ষা অফিসার সাকী সালাম, প্রশি সমিতির সাধারন সম্পাদক স্বরূপ দাস, সহকারী শিক্ষক সমিতির আহবায়ক হারুন অর রশিদ জুয়েল, প্রাক্তন প্রশি এরশাদ আলী,অবসর প্রাপ্ত প্রশি আজিম উদ্দিন, অবসর প্রাপ্ত মৎস্য অফিসার আলাউদ্দিন। সম্মাননা স্বারক নেন কৃুত ছাত্র শামসুল আলম,ইউসুফ আলী,রায়হান উদ্দিন প্রমুখ।

 

 

পূর্ববর্তী নিবন্ধআল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যান্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেররিজম’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধ২৩ মরদেহ নিয়ে ঢাকার পথে বিশেষ বিমান