দল হেরে চলেছে, আনুশকাকে নিয়ে পার্টি করেই যাচ্ছেন কোহলি

 পপুলার২৪নিউজ প্রতিবেদক:

হারে শুরু, হারেই বসবাস। পরাজয়ের বৃত্তেই ঘুরপাক খাচ্ছে দল। এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর এটিই অমোঘ নিয়তি। আসরে প্রথম জয়ের দেখা পেতে লেগেছে সাত ম্যাচ। কাঙ্ক্ষিত জয় পেয়ে আবারও ভাগ্য পুরনো ঠিকানায়। পরের ম্যাচেই ফের হেরেছে বেঙ্গালুরুর।

তবে দলের বাজে অবস্থা নিয়ে মোটেও মাথাব্যথা নেই দলীয় অধিনায়ক বিরাট কোহলির। স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে পার্টি করেই যাচ্ছেন তিনি। সদ্য মুম্বাইয়ে নিজেদের বাড়িতে ডিনার পার্টির আয়োজন করেন এ তারকা দম্পতি। তাতে যোগ দিয়েছিলেন বেঙ্গালুরুর ক্রিকেটাররাও।

কোহলি-আনুশকার আমন্ত্রণে সেই পার্টিতে এসেছিলেন দলের তিন তরুণ ক্রিকেটার হিমাত সিং, দেবদূত পাটিকাল ও প্রয়াস রায় বর্মণ। এ জুটির আতিথেয়তায় ভীষণ মুগ্ধ তারা। সেলিব্রেটি দম্পতিকে প্রশংসার বন্যায় ভাসিয়েছেন ক্রিকেটাররা। পরে সোশ্যাল মিডিয়ায় পার্টির ছবি পোস্ট করেছেন তারা।

কোহলি-আনুশকার সঙ্গে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হিমাত সিং। ২২ বছর বয়সী ক্রিকেটার লিখেছেন, এমন একটি দারুণ ডিনার পার্টিতে আমন্ত্রণ করার জন্য তাদের ধন্যবাদ।

আইপিএলের দ্বাদশ আসরে গ্যালারিতে দেখা যাচ্ছে না আনুশকাকে। তবে বিরাটের সঙ্গেই আছেন তিনি। প্রথম দিকে তাদের কর্মযজ্ঞ প্রকাশ্যে আসেনি। কয়েক দিন আগে এ জুটির একসঙ্গে চিল আউট করা ছবি ভাইরাল হয়। সেই রেশ না কাটতেই এবি ডি ভিলিয়ার্সের পরিবারের সঙ্গে পার্টিতে দেখা যায় কোহলি-আনুশকাকে।

পূর্ববর্তী নিবন্ধকাফনের কাপড় পরে ১০ তরুণীর প্রতিবাদ
পরবর্তী নিবন্ধদিনাজপুরে বাসের ধাক্কায় বাবা-মেয়েসহ নিহত ৩