দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে দুদলের অবস্থান দুই মেরুতে। আসরে এখন পর্যন্ত পাঁচ ম্যাচের চারটিতে জিতেছে দক্ষিণ আফ্রিকা। পাকিস্তান প্রথম দুই ম্যাচে জয়ের পর হেরেছে টানা তিন ম্যাচ। নিজেদের ষষ্ঠ ম্যাচে আজ শুক্রবার (২৭ অক্টোবর) চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে দক্ষিণ আফ্রিকা-পাকিস্তান। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

আসরে কেবল একটি ম্যাচে হেরেছে প্রোটিয়ারা। নেদারল্যান্ডসের বিপক্ষে সে ম্যাচে পরে ব্যাট করেছিল তারা। বাকি চার ম্যাচেই আগে ব্যাট করে প্রতিপক্ষকে তুলোধুনা করেছেন ডি কক-মার্করামরা। পাকিস্তানের আগে ব্যাটিং নেওয়াকে তাই ভালো সিদ্ধান্ত বলা চলে।

টস জিতে বাবর আজম বলেন, ‘প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। আমরা আমাদের সেরাটাই দেওয়ার চেষ্টা করব। স্কোরবোর্ডে ভালো রান তুলতে হবে আমাদের। প্রতিটি বিভাগেই উন্নতি করতে হবে, বিশেষ করে বোলিং ও ফিল্ডিংয়ে।

এ ম্যাচ দিয়ে দলে ফিরেছেন দক্ষিণ আফ্রিকা অধিনায়ক টেম্বা বাভুমা। তিনি বলেন, ‘দলের সবাই দুর্দান্ত খেলছে। ব্যাটাররা নিজেদের সেরাটা দিচ্ছে। সবাই অনেক আত্মবিশ্বাসী। তবে, এখনও অনেক পথ বাকি। অনেক কিছুই করতে হবে।’

 

পূর্ববর্তী নিবন্ধকেউ যেন নির্বাচন ভণ্ডুল ও প্রশ্নবিদ্ধ করতে না পারে : প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধরাজের সঙ্গে অভিনয় নিয়ে মুখ খুললেন ইধিকা পাল