তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ ইয়াসিনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ ইয়াসিন (৩৫) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল বেলা ১০টায় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। এ তথ্য নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন।

তিনি বলেন, শুক্রবার (১ অক্টোবর) তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ জিতু ও ইয়াসিন তালুকদারকে ভর্তি করা হয়। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আইসিইউতে পাঠানো হয়। আজ মঙ্গলবার সকালে ইয়াসিন আইসিইউর ১৪ নম্বর বেডে মারা যান। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে ১ অক্টোবর রাত সাড়ে ৩টায় জিতু আইসিইউর ১০ নম্বর বেডে মারা যান। তার শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছিল।

নিহতের বড় ভাই ইসমাইল তালুকদার বলেন, আমার ভাই ইয়াসিন শিক্ষকতা করত। সে অবিবাহিত ছিল। তেজগাঁও তার বাসায় ১ অক্টোবর রাতে গ্যাস থেকে বিস্ফোরণ ঘটে। পরে তাকে উদ্ধার করে শেখ হাসিনা বার্নের আইসিইউতে ভর্তি করা হয়।আজ সকালে আমার ভাই মারা গেছে।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে কলেজ (মর্গে) নেওয়া হয়েছে। আমাদের বাড়ি চাঁদপুর জেলার বাবুরহাট থানার দাষাদী গ্রামে। আমার বাবা মৃত ইব্রাহিম তালুকদার।

পূর্ববর্তী নিবন্ধকরোনায় আরও ২৩ জনের মৃত্যু
পরবর্তী নিবন্ধরিমান্ড শেষে কারাগারে রিং আইডির পরিচালক