তৃতীয় সন্তানের মা হচ্ছেন ঈশিকা

বিনোদন ডেস্ক : তৃতীয় সন্তানের মা হতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী ঈশিকা খান। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে যুক্তরাজ্যে অবস্থান করছেন। সেখান থেকে এসব তথ্য নিশ্চিত করেছেন তিনি।

ঈশিকা তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। তাতে তার বেবি বাম্প স্পষ্ট। কয়েক দিন আগে ‘বেবি জেন্ডার রিভিল’ পার্টির আয়োজন করেছিলেন। তারও কিছু ছবি শেয়ার করেছেন ঈশিকা। এ অভিনেত্রী জানান, এখন ২৭ সপ্তাহ চলছে। আপাতত সন্তান আগমনের অপেক্ষায় দিন গুণছেন তিনি।

২০১৬ সালের ৩১ মার্চ পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে লন্ডন প্রবাসী কায়সার খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঈশিকা খান। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান এ অভিনেত্রী। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই পুত্রসন্তান। ঈশিকা তার স্বামী-সন্তান নিয়ে ব্রিটেনের দক্ষিণ লন্ডনের সাটন শহরে বসবাস করছেন।

অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনের মডেল ও উপস্থাপক হিসেবেও প্রশংসিত ঈশিকা খান। অমিতাভ রেজার নির্দেশনায় তিনি প্রথম ‘রবি’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। শহীদ-উন নবীর নির্দেশনায় ‘প্রেমবাজ তেলবাজ’ নাটকে প্রথম অভিনয় করেন। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক শিহাব শাহীন পরিচালিত ‘ভালবাসার চতুষ্কোণ’।

 

পূর্ববর্তী নিবন্ধহাওয়া সিনেমার পরিচালকের নামে মামলার আবেদন
পরবর্তী নিবন্ধতীরের নিশানায় পদক পেল বাংলাদেশ