তৃতীয় দিনের মতো চলছে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি

নিউজ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তৃতীয় দিনের মতো ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা কার্যক্রম চলছে। মঙ্গলবার বিকেল ৪টা এ কার্যক্রম চলবে।

সোমবার (২০ নভেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়েছে তৃতীয় দিনের কার্যক্রম। এদিন সকালেই মনোনয়ন ফরম নিতে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। এছাড়াও বিভিন্ন আসনের বিপরীতে থেকে নেতারা মনোনয়ন ফরম কিনছেন, জমাও দিচ্ছেন।

মনোনয়ন ফরম উত্তোলন ও জমা উপলক্ষে প্রতিদিনের মতো এদিনও বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে উৎসবের আমেজ ও নেতাকর্মীদের ভিড় চোখে পড়ে।

এদিকে, গত দুদিনে মোট দুই হাজার ২৮৬টি মনোনয়নপত্র ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। এতে মোট ১১ কোটি ৪৩ লাখ টাকা আয় হয়েছে দলটির।

দ্বিতীয় দিন এক হাজার ২১২টি মনোনয়ন ফরম বিক্রি করেছে আওয়ামী লীগ। এর মধ্যে সরাসরি মনোনয়নপত্র কিনেছেন এক হাজার ১৮০ জন আর অনলাইনে কিনেছেন ৩২ জন। এদিন মনোনয়ন ফরম বিক্রি থেকে সরাসরি পাঁচ কোটি ৯০ লাখ টাকা এবং অনলাইনে ১৬ লাখ টাকা আয় হয়েছে আওয়ামী লীগের।

এর আগে প্রথম দিন শনিবার এক হাজার ৭৪টি মনোনয়ন ফরম বিক্রি হয়। এতে পাঁচ কোটি ৩৭ লাখ টাকা আয় হয় আওয়ামী লীগের। সোমবার (২১ নভেম্বর) পর্যন্ত এ কার্যক্রম চলবে।

পূর্ববর্তী নিবন্ধচুপিসারে বিয়ে সারলেন সংগীতশিল্পী লিজা
পরবর্তী নিবন্ধরেল যাতায়াতে সময় কমছে ১ ঘণ্টা, কার্যকর ১ ডিসেম্বর