তিনশ’রও বেশি নাচে জুটি ইভান-মেহজাবিন

পপুলার২৪নিউজ ডেস্ক:
পুরোপুরি নাচের মানুষ ইভান শাহরিয়ার সোহাগ। মাত্র চার বছর বয়স থেকেই নাচের মুদ্রার সঙ্গে পরিচয় তার। বরিশালের খেলাঘর শিশু সংগঠন থেকে নাচ নিয়ে যাত্রা শুরু করেন। ছুটছেন এখনও।

দেশের জনপ্রিয় সব সেলিব্রেটি তারকারা তার সঙ্গে নাচের পারফর্ম করেন এবং তার কোরিওগ্রাফিতে মঞ্চে নাচ পরিবেশন করেন।

সেলেব্রিটি তারকার মধ্যে মঞ্চে ইভান শাহরিয়ারের সঙ্গে সবচেয়ে বেশি নাচতে দেখা গেছে লাক্স তারকা মেহজাবিনকে। তাই শোবিজে তারা নাচের জুটি হিসেবেই পরিচিত।

২০১৩ সাল থেকে এ পর্যন্ত প্রায় ৩০০ অনুষ্ঠানে একসঙ্গে নেচেছেন তারা। এখনও জুটি হয়ে নেচে যাচ্ছেন।

চলতি মাসের মাঝামাঝি চট্টগ্রাম গলফ ক্লাবের একটি অনুষ্ঠানে একসঙ্গে পারফর্ম করবেন তারা।

এছাড়াও আগামী ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একটি বেসরকারি চ্যানেলের জন্য নাচের অনুষ্ঠান সাজাচ্ছেন ইভান শাহরিয়ার। সেখানেও এ জুটিকে দেখা যাবে নাচতে। পাশাপাশি বিজয় দিবস ও থার্টিফার্স্ট নাইটেও একাধিক অনুষ্ঠানে একমঞ্চে নাচবেন তারা।

নাচের জুটি প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘নাচ নিয়ে দীর্ঘদিনের সম্পর্ক আমাদের। নাচের সব বিষয় নিয়েই আমি ইভান ভাইয়ের পরামর্শ নেই। তার সঙ্গে মঞ্চে নাচতে ভালো লাগে।’

ইভান শাহরিয়ার বলেন, ‘আমি তো শোবিজের প্রায় সব তারকাশিল্পীর সঙ্গেই নাচের পারফর্ম করি। তবে মেহজাবিনের সঙ্গে একটু বেশিই পারফর্ম করা হয়েছে। আমাদের জুটির নাচ দর্শকরা বেশ ভালোভাবেই গ্রহণ করেন।’

ইভান বাণিজ্যিক ছবির গানের কোরিওগ্রাফিও করেছেন।

সর্বশেষ ‘ধ্যাততেরিকি’ ছবির গানের কোরিওগ্রাফি করেছেন তিনি। ‘ভূমি’ নামে তার একটি নাচের দলও রয়েছে। নাচের জন্য দেশি বিদেশি অনেক আন্তর্জাতিক পুরস্কারও অর্জন করেছেন তিনি।

 

 

পূর্ববর্তী নিবন্ধচার বছর পর একসঙ্গে আমিন খান ও ফারহানা মিলি
পরবর্তী নিবন্ধঅভিজিৎ হত্যায় এক ‘জঙ্গি’ গ্রেপ্তার