তাহিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অমশন

নুর উদ্দিন, ছাতক (সুনামগঞ্জ)প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

সুনামগঞ্জের তাহিরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা গত বুধবার রাত ৮টা থেকে অনশন করছে। উপজেলার মধ্য তাহিরপুর রায়পাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ নিয়ে উৎসুক জনতা প্রেমিকের বাড়িতে ভিড় করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, তাহিরপুর উপজেলা সদর মধ্য তাহিরপুর গ্রামের সুনীল তালুকদারের ছেলে সুব্রত তালুকদারের সঙ্গে একই জেলার দিরাই উপজেলার হরনপুর গ্রামের কলেজ ছাত্রী স্মৃতি রানী সরকারের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ৪ ফেব্রুয়ারী সুনামগঞ্জ কালী বাড়িতে সিদুর পরে গোপনে তারা বিয়েও করেছেন বলে অনশনকারী স্মৃতি রানী সরকার জানান। তিনি আরও জানান, সম্প্রতি সুব্রত তালুকদার অন্যত্র বিয়ের পায়তারা করছে এবং তাকে ঘরে তুলতে টালবাহানা শুরু করায় রাতে দিরাই থেকে তাহিরপুর উপজেলার সুব্রত তালুকদারের বাড়িতে এসে গত বুধবার রাত ৮ট থেকে বিয়ের দাবীতে অনশন শুরু করেন।
স্মৃতি রানী সরকার বাড়িতে আসার সংবাদ পেয়েই প্রেমিক সুব্রত তালুকদার বাড়ি থেকে পালিয়ে যায়।
এদিকে অনশনকারী স্মৃতি রানী সরকারকে সুব্রতর পরিবার নানা ভয় ভীতি প্রদর্শন করেও তাকে বাড়ি থেকে তাড়াতে পারছেন না।
বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় গণ্য মান্য ব্যাক্তি ও তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বুরহান উদ্দিন বৃহস্পতিবার সকালে সুব্রতর তালুকদারের বাড়িতে যান এবং অনশনকারী প্রেমিকা স্মৃতি রানী সরকারকে পুত্র বধূ হিসেবে ঘরে তুলে নিতে প্রেমিক সুব্রতর পরিবারের সঙ্গে কথা বলেন।
তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান, বিষয়টি জানতে পেরে বুধবার রাতে তিনি ঘটনাস্থলে জান এবং মেয়েকে ঘরে তুলে নেয়ার জন্য ছেলের পরিবারের সঙ্গে কথা বলেছেন।

পূর্ববর্তী নিবন্ধব্র্যান্ড মূল্যে মেসিকে ছাড়িয়ে কোহলি
পরবর্তী নিবন্ধসুনামগঞ্জে শীতের শুরুতে এক সপ্তাহে নিউমোনিয়ায় আক্রান্ত ৬৩৯ শিশু হাসপাতালে