তাহিরপুরে টিকা না নিলে একশনের হুশিয়ারি

নুর উদ্দিন : নিজেকে ও সবাইকে বাঁচাতে দ্রুত টিকা নিতে নিকটস্থ টিকা কেন্দ্রে আসার আহবান জানিয়েছেন সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা কার্যক্রমের উদ্বোধন কালে তিনি বলেন, সবাইকে করোনা টিকা নিতেই হবে, টিকা গ্রহণে কোন অবহেলা মেনে নেয়া হবে না।
শনিবার সকালে উদ্বোধন কালে তিনি আরও বলেন, যারা ১ম ডোজ টিকা যারা নেয়নি রোববার থেকে একশনে যাব।
উপজেলার এখনও ৬৩ হাজার মানুষ করোনার ১ম ডোজ টিকা নেয়নি। আজকেই সবাইকে টিকা নিতেই হবে। রোববার থেকেই যাদের কাছে টিকা কার্ড পাওয়া যাবে না তাদের জরিমানাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মির্জা রিয়াদ হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলী মর্তুজা, ডা নিলুফার ইয়াসমিন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আলী, যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, স্বাস্থ্য পরিদর্শক রফিকুল ইসলাম, উপজেলা প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মির্জা রিয়াদ হাসান জানান, উপজেলায় করোনার টিকার ১ম ডোজ না নেয়া ৬৩ হাজার মানুষকে টিকা দেয়ার লক্ষ্যে সকাল থেকে উপজেলার সাতটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ৩৩ কেন্দ্রে এক সাথে কার্যক্রম চলছে।
পূর্ববর্তী নিবন্ধসরকার এখন স্বাস্থ্য খাতকে অগ্রাধিকার দিচ্ছে: পরিকল্পনামন্ত্রী
পরবর্তী নিবন্ধসুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে আর্থিক কারণে বিদ্যালয় বন্ধ : বিপাকে শিক্ষার্থীরা