তাবিথ-ইশরাকের বিজয় কেউ ঠেকাতে পারবে না: ফখরুল

পপূলার২৪নিউজ প্রতিবেদক :আওয়ামী লীগ রাজ‌নৈ‌তিকভাবে দেউলিয়া হয়ে বিএন‌পির বিজয়‌ নানাভাবে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলটির মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দুই সিটিতে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে বিএনপির দুই মেয়র প্রার্থীর বিজয় কেউ ঠেকাতে পারবে না বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার সকালে রাজধানীর বনানীতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শে‌ষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তি‌নি এ কথা ব‌লেন।

বিএনপির প্রার্থীদের ওপর হামলার নিন্দা জানিয়ে মির্জা ফখরুল ব‌লেন, সিটি নির্বাচনের প্রতিযোগিতা থেকে সরিয়ে দিতে বিএনপির প্রার্থীদের শারীরিকভাবে আক্রমণ করা হচ্ছে। নানাভাবে ষড়যন্ত্র করে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করা হচ্ছে। সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া বলেই বিএনপির বিজয় বাধাগ্রস্ত করার অপচেষ্টা করছে।

‌তি‌নি ব‌লেন, দুই সিটিতে ধা‌নের শী‌ষের প‌ক্ষে যে গণ‌জোয়ার সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে, তা‌তে উত্তরে তা‌বিথ আউয়াল এবং দক্ষিণে ইশরা‌ক হোসেনের বিজয় ঠেকাতে পার‌বে না কেউ-ই।

আরাফাত রহমানকে স্মরণ করে ‌বিএন‌পি মহাস‌চিব ব‌লেন, রাজ‌নৈ‌তিক কার‌ণে আরাফাত রহমা‌ন কোকোর মৃত্যু হ‌য়ে‌ছে। অথচ তি‌নি রাজনী‌তি কর‌তেন না। প্রতি‌হিংসায় কো‌কোর ওপর শারী‌রিক ও মান‌সিক অত্যাচার করা হয়েছে। তার আত্মার মাগ‌ফেরাত কামনা কর‌ছি।

এরপ‌র বিএনপির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল ও ইশরাক হোসেন ঢাকা উত্তরের সাবেক মেয়র আনিসুল হকের কবর জিয়ারত করেন।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি ফ্রি অ্যান্ড ফেয়ার ইলেকশন চায় না: আইনমন্ত্রী
পরবর্তী নিবন্ধকেন্দ্রীয় আওয়ামীলীগকে স্বাগত জানাতে মুকসুদপুরে হাজারো মানুষের সমাগম